স্কুল ছাত্রীকে ধর্ষন ও গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ২

বাগেরহাট সদরে পঞ্চম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষন ও মোরেলগঞ্জ উপজেলায় এক গৃহবধু ধর্ষন চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 সোমবার সকালে গ্রেপ্তারকৃত দুইজনকে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
 
স্কুল ছাত্রীকে ধর্ষন ও গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ২
স্কুল ছাত্রীকে ধর্ষন ও গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ২

 
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন জানান, রবিবার বিকালে সদরের রণবিজয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর এক ছাত্রী নোনাডাঙ্গা গ্রামে এক মেয়ে গৃহ শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। এসময়ে ওই গৃহ শিক্ষক বাড়ীতে না থাকায় তার  ভাই অনিক শেখ (২২) পঞ্চম শ্রেনীর ওই শিশুটিকে ধর্ষন করে। শিশূটি বাড়ীকে ফিরে ধর্ষনে বিষয়টি তার মাকে জানায়। শিশুটি মা জেসমিন বেগম তার মেয়েকে ধর্ষনের বিষয়টি সাথে সাথে পুলিশকে জানিয়ে ধর্ষক অনিক শেখকে আসামী করে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষককে গ্রেপ্তারে অভিযান শুরু করে। গ্রেপ্তার এড়াতে নোনাডাঙ্গা গ্রামে মকসুদ শেখের ছেলে ধর্ষক অনিক শেখ রবিবার রাতে রাজধানী ঢাকাগামী একটি পরিবহনে পালাতে থাকে। পুলিশ ঢাকাগামী পরিবহনের নাম ও আসন নম্বার জানতে পেরে ধর্ষককে গ্রেপ্তারে মাদারীপুর জেলার চরজানাজাত নৌ পুলিশ ফাড়ীর সহযোগিতা চায়। ঢাকাগামী ওই পরিবহনটি চরজানাজাত ফেরীঘাটে পৌছালে নৌ পুলিশ ফাড়ীর সদস্যরা অনিক শেখকে গ্রেপ্তার করে। ধর্ষক অনিক শেখকে রাতেই মাদারীপুর থেকে বাগেরহাটে নিয়ে আসা হয়। 
 
সোমবার সকালে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। এদিকে মেয়েটির ডাক্তারী পরিক্ষা বাগেরহাট হাসপাতালে সম্পন্ন হয়েছে।অপর দিকে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, একই দিন বিকালে মোরেলগঞ্জ উপজেলার মধ্য-বরিশাল গ্রামের মাঠে গরু আনতে গেলে এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টা চালায় মজিবুল হক বয়াতী (৪৫) নামে এক ব্যক্তি। গৃহবধুর স্বামী মোরেলগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে রোববার রাতে উপজেলার সন্ন্যাসী লঞ্চঘাট বাজার থেকে মজিবুল হক বয়াতীকে গ্রেপ্তার করে পুলিশ। সকালে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। সকালে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

Post a Comment

Previous Post Next Post