সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ি নিহত

 সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ি নিহত

ফকিরহাট উপজেলায় উত্তম বসু (৩২) নামে এক সার ও কীটনাশক ব্যবসায়িকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে আটটার দিকে ফকিরহাট উপজেলা সদরের আট্টাকী কুন্ডুপাড়ার বাড়িতে পায়ে হেঁটে ফেরার পথে সন্ত্রাসীরা ওই ব্যবসায়িকে গুলি করে হত্যা করে। রাত দশটায় বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ব্যবসায়ি উত্তম বসুর উপর হামলাকারী সন্ত্রাসীদের পুলিশ এখনো আটক করতে পারেনি। কি কারনে অস্ত্রধারী সন্ত্রাসীরা ব্যবসায়ি উত্তম বসুকে গুলি করে হত্যা করেছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
 
সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ি নিহত
সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ি নিহত

 
নিহত উত্তম বসু ফকিরহাট উপজেলার সদর ইউনিয়নের আট্টাকী কুন্ডুপাড়া গ্রামের প্রয়াত অনিল বসুর ছেলে। ফকিরহাট উপজেলা সদরের কাঁঠালতলা বেইলী ব্রীজের কাছে তার মেসার্স উত্তম এন্টারপ্রাইজ নামে সার, কীটনাশক ও মাছের খাবারের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
 
ফকিরহাট উপজেলা হাসপাতালের চিকিৎসক অরিজুল ইসলাম জানান, রাত পৌনে নয়টার দিকে উত্তম বসু নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় নিয়ে আসে। আনার পথেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার পিঠে গুলি লাগার ছিদ্র রয়েছে এবং মুখ দিয়ে রক্ত পড়ছিল।
 
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, সোমবার রাত সাড়ে আটটার দিকে স্থানীয় সার ও কীটনাশক ব্যবসায়ি উত্তম বসু প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে পায়ে হেঁটে আট্টাকী কুন্ডুপাড়ার বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী তাকে পেছন থেকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হত্যার কারন উদঘাটন ও জড়িত হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

Post a Comment

Previous Post Next Post