নেতার বাড়ীতে বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন

অবৈধ পৌর ট্রাক টোল আদায় বন্ধের সূত্র ধরে যশোরের ঝিকরগাছা ও শার্শা ট্রাক মালিক সমিতির সদস্য ও বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজীর বাড়িতে বোমা হামলার প্রতিবাদে মঙ্গলবার সকালে বেনাপোল কাষ্টম হাউজের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছেন বন্দর ব্যবহারকারী ৭ টি সংগঠন।


বেনাপোল পোর্ট থানা সূত্রে জানা গেছে গত শুক্রবার গভীর রাতে দূবৃত্তরা ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজীর বেনাপোল তালসারি বাড়ির গ্যারেজের উপর দু‘টি বোমা নিক্ষেপ করে হামলা চালায় দূবৃত্তরা। বিষ্ফোরিত বোমায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আলামত সংগ্রহ করেন। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় জিডি করা হয়। 
বক্তারা অবিলম্বে বোমা হামলাকারীদের আটক করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন। এ সময় উপিস্থিত ছিলেন সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, ঝিকরগাছা নাভারণ বেনাপোল ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, ট্রান্সপোট মালিক সমিতির সভাপতি কামাল হোসেন সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মি। ৭দিনের মধ্যে অভিযুক্তদের আটক না করলে বেনাপোল অচল করে দেওয়ার হুমকি দেন কর্মকর্তারা। 

Post a Comment

Previous Post Next Post