শাহ রুখ খান: নিজেকে স্বাধীন করার স্বাধীনতা SHAH RUKH KHAN: Freedom to Be Yourself শাহ রুখ খান Shah Rukh Khan twitter.com/iamsrk

শাহ রুখ খান: নিজেকে স্বাধীন করার স্বাধীনতা SHAH RUKH KHAN: Freedom to Be Yourself শাহ রুখ খান Shah Rukh Khan twitter.com/iamsrk

শাহ রুখ খান: নিজেকে স্বাধীন করার স্বাধীনতা SHAH RUKH KHAN: Freedom to Be Yourself শাহ রুখ খান Shah Rukh Khan twitter.com/iamsrk
Name Shah Rukh Khan
Name শাহ রুখ খান
Dis Freedom to Be Yourself
Web Site uniqueideapro.com

আপনাকে ধন্যবাদ, ডেভিড এবং এখানে আমাকে সবাইকে আমন্ত্রণ জানিয়ে ধন্যবাদ জানাই। এটি একটি বিশাল সুযোগ্য বিষয় নয়, কারণ আমি প্রধান অতিথি। আমি মনে করি এটি একটি বিশেষত্ব কারণ মূলত কারণ আমি যে বাবা-মা এই সুযোগ পেয়েছি তাদের মধ্যে একজন। এবং আমি আপনারা সবাইকে একসাথে হাত রাখার জন্য এই সুযোগটি নেব এবং ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক বিদ্যালয়ের ধন্যবাদ জানাই যে তারা আমাদের বাচ্চাদের প্রতি কি করছে সুতরাং, আমি সমস্ত শিক্ষককে ধন্যবাদ জানাতে চাই, বিভাগসমূহের সমস্ত প্রধান, জেরিন এবং ফরিদা, আমি বলতে চাইছি, আপনি যে লোকেরা আমি কমেটো করতাম, যখন আমার সমস্যা হয় তখন আমি এসে তোমার মুখের দিকে তাকিয়ে চলে যাই এবং আমি ' আমি শান্ত; সবকিছুই সাজানো হবে। কাভা স্যার ক্রিকেট ম্যাচগুলিতে দুর্দান্ত ছিলেন এবং বিশ্বের অন্য যে কেউ তার চেয়ে উচ্চস্বরে চিৎকার করতে পারেন, যে সমস্ত স্টাফ মেম্বার, ম্যানেজমেন্ট, ভদ্রলোক যিনি বাহিরে সুরক্ষা দিতেন; এত দুর্দান্ত এবং এমনকি এমনকি যে লোকেরা সেখানে পার্কিংয়ের কাজটি করে, সেখানে গত 13 থেকে 14 বছর ধরে আমি এখানে আছি everyone এবং বিশেষত আমার বন্ধু, মিসেস নীতা আম্বানি। আমাদের বাচ্চাদের দেখাশোনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। তোমাকে অনেক অনেক ধন্যবাদ. ঠিক আছে, খুব ভাল সন্ধ্যা ছেলে এবং মেয়েরা।

পরীক্ষাগুলি শেষ হয়েছে, আমি যদি এটি বলতে পারি তবে স্কুলছাত্রীদের ছুঁড়ে ফেলুন, যা কয়েক বছর আগে অসম্ভব বলে মনে হয়েছিল। সেই ভয়ঙ্কর গণিত বা পদার্থবিজ্ঞান বা আপনার প্রিয়তম শিক্ষক যিনি, আপনাকে আর কখনও দেখতে হবে না। সেই পিই কোচ যিনি আপনার কাজ শেষ করতে এবং ধুয়ে ফেলতে চলেছিলেন। আমি জানি সবাই সেখানে তাকিয়ে আছে! আপনি এখন পার্টি করতে চান, শিথিল হন, গত 13 বছরে আপনি তৈরি করেছেন এমন সুন্দর বন্ধুদের সাথে আড্ডা দিতে, 14 বা কিছু কম, আপনি যা করতে চান তা সর্বশেষ জিনিসটি হল বসে থাকা এবং কারও শোনার জন্য আপনাকে জীবনের পাঠ এবং ভবিষ্যত আপনাকে কী দেয় সে সম্পর্কে পরামর্শ দেয়। এবং সর্বোপরি, আমার করণটির যোগ্যতা হ'ল জিলচ, নদা, মোটেও কিছু নয়।

সত্যই, নীতা এবং আমি বন্ধু এবং এইভাবে, আমার কিছু সুবিধা রয়েছে apart আমার এখানে থাকার কারণটি আপনার বড় ভাই বা আপনার বোনকে এমন কাজ করার অনুমতি দেওয়া হচ্ছে যা আপনাকে বাড়িতে করার অনুমতি নেই do আমি তাদের মত, বয়স্ক! এখানেই শেষ. সুতরাং আপনি যদি ভাবেন যে আমার একজন সফল কেয়াররিয়ার ছিলাম, কারণ ডেভিড যখন গণনা করছিলেন তখন আমি খুব বিব্রত বোধ করছিলাম কারণ এটি আমাকে পুরস্কার পাওয়ার পরেও অনেক বছর পরেছে। বেশি পরিশ্রম করতে পেলাম! এছাড়াও আপনি যদি ভাবেন যে আমার একজন সফল তত্ত্বাবধায়ক, একটি দুর্দান্ত অতীত পারফরম্যান্স এবং আমার অভিজ্ঞতা রয়েছে; কোনও নিশ্চয়তা নেই যে এটি আপনার জন্য ভবিষ্যতের কাজ করে, বা আপনার জন্য একেবারেই কাজ করবে। এবং যাইহোক, আমি আজ যা বলি তার কোনও কিছুই আপনি মনে রাখবেন না যে আপনি এখান থেকে বাইরে বেরিয়ে আসার সাথে সাথে বা এমনকি এর আগেও হতে পারেন, কারণ আপনি গত রাতে যে বড় পার্টি থেকেছিলেন তারা ঘুমাচ্ছেন।

আমি যা বলি তা আপনার মা বাবাকে বুঝতে পারে যে কে এটি কয়েক বছর ধরে রেখেছে এবং তারা আজকের রাতে আমি যে অযৌক্তিক কথা বলতে চাই তার জন্য তারা এটি স্মরণ করবে। তবে আপনি এখানে আছেন, এবং আমিও আছি, তাই আমি প্রায় বিশ মিনিটের শীর্ষে রাখি extremely তবে নিশ্চিন্ত থাকুন, আমি যদি বুঝতে পারি যে আপনি যদি মূত্রাশয় নিয়ন্ত্রণের কারণে আমার বক্তৃতার মাঝখানে চলে যান তবে walk নির্দ্বিধায় এটি করতে। নির্দ্বিধায় থাকুন, কারণ এগুলিই মূলত আলাপের বিষয়; মুক্ত মনে হচ্ছে. নিজের হয়ে ওঠার, নিজের আওয়াজ শোনার স্বাধীনতা, এবং আপনাকে কখনই আপনাকে বলতে দেয় না যে আপনি কে, আপনার অন্তর্ভুক্ত হওয়া উচিত। এই আপনার জীবনের একমাত্র বছর যেখানে আফসোস-মুক্ত ভুল করার অনুমতি দেওয়া হবে। আপনি যখন এটি করেন, আপনি আপনার স্বপ্নের উপর সুযোগ পাবেন। এবং আশা করি তাদের পূর্ণতা থেকে একটি সুখী জীবন কাটাবেন।

যখন আপনি 50 বছর বয়সী হবেন তখন আপনার পিতা-মাতার কেউ, মায়েদের কেউ নেই, তারা সবাই 35 দেখতে পান They তারা সবাই অত্যন্ত উত্তপ্ত দেখাচ্ছে। আপনার বাবা-মা কেউ কেউ আছেন এবং আমিও। আপনি জানতে পারবেন যে আপনার আক্ষেপের বেশিরভাগ অংশ আপনি যা করতে চান তা করেনি from সুতরাং আপনার অতিরিক্ত অধ্যয়নরত পিতার বিরুদ্ধে এটি ধরবেন না যিনি আপনাকে অতিরিক্ত পড়াশোনা করতে, এমনকি পরীক্ষার পোস্ট দেওয়ার জন্য বলছেন, আপনার বিরক্তিকর মা, যে এখনও হতাশায় পড়েছে যে আপনার হস্তাক্ষরটি খারাপ। আপনি জানেন যে তিনি পাঁচ বছর আগে এটি আবশ্যক না হলে বুঝতে পারছেন না, সম্ভাবনা হ'ল আপনার হস্তাক্ষরটি আপনার জীবনের কোনও দিনই উন্নত হবে না! মামা, এটা পরিষ্কার হয়ে যাও, এটা হবে না। তবে, আমাকে আপনাকে নিশ্চয়তা দিন, কাগজে থাকা স্কুইগলস এবং অ্যান্টস্যান্ড মশা আপনার কেরিয়ারটি হারাবে না।

এখানে যে কোনও ডাক্তার আপনাকে বলবেন, ডেসিফারে সক্ষম হায়রো গ্লাইফিকগুলি আসলে কেরিয়ারের বুস্টার হতে পারে। রাগ করবেন না যে আপনার পিতা-মাতা আপনাকে বলে যে আপনার বন্ধুটি ভাল সঙ্গী নয়, তিনি আপনাকে লুণ্ঠন করছেন। এবং দয়া করে তাদের বিরুদ্ধে এটি ধরে রাখবেন না কেন যে তিনি আপনাকে বলছেন যে তিনি একজন চলচ্চিত্র তারকা পুত্র এবং নায়ক হয়ে উঠবেন আপনার কী? আমি আপনাকে আশ্বাস দিন, চলচ্চিত্র তারকাদের ছেলে-মেয়েদেরও কাজ করতে হবে। মূলত কেবল পুরানো মান্ডকে পুরানো ব্যাগটিই কখনও ক্ষিপ্ত করবেন না। আমরা বাবা-মায়েরা যা করার চেষ্টা করি তা হ'ল আমাদের সাথে আপনার বিরক্ত করে আপনার পছন্দগুলিকে খুশী করে তোলা, এটি আসলে আপনার পছন্দগুলি যাইহোক, তবে আপনি এটি এখনও জানেন না। আপনার বিভ্রান্তিকর যুক্তিটিকে আরও শক্তিশালী করার জন্য আপনার হরমোনের মাত্রা খুব বেশি।


আপনি যে সমস্ত হতে চান তা নিজেরাই এবং আপনি নিশ্চিত যে এটি কী তা আপনি জানেন। এবং আমি আজ রাতে আপনার পক্ষে কেবলমাত্র আপনার দৃic় বিশ্বাসের সত্যতা স্বীকার করছি, যেমনটি আপনি মিসেস নীতা আম্বানি এবং এই সমস্ত দুর্দান্ত এবং সুন্দর ও উষ্ণ শিক্ষক এবং অনুষদের কাছ থেকে যে আপনাকে আপনার প্রতিপালনের জন্য লালনপালন করেছেন সেই ভালবাসার আশ্রয়স্থল থেকে জীবনের মাধ্যমে নিজের যাত্রা। আমি বাবা-মায়ের কথা বলছিলাম, কারণ আমার মনে হয় রাতারাতি পিতামাতাদের সম্পর্কে তাই আমি আপনাকে আমার পিতামাতার সম্পর্কে কিছু বলতে যাচ্ছি।

আমার মা শীর্ষ শ্রেণিতে ছিলেন, তিনি সত্যই শান্ত ছিলেন, তিনি আমাকে ভালোবাসতেন এবং নিঃশর্ত যত্ন করতেন, সকল মায়েদের মতোই সুন্দরী ছিলেন এবং বিশ্বাস করেছিলেন যে আমি বিশ্বের সর্বাধিক বিখ্যাত ব্যক্তি হব এবং আমি কোনও ভুল করতে পারব না। দিল্লিতে তারা বলে, "হুমারা বাছা না, আমার চোখের আপেল"। কিছু পাঞ্জাবী মহিলা এটিকে আরও বড় করে তোলে, যেমন "আমার চোখের আনারস"। তাই আমি আমার মায়ের চোখের আনারস ছিল। আমার বাবা ছিলেন ভদ্রলোক, তিনি খুব শিক্ষিত, মাস্টার ইন ল; অত্যন্ত বুদ্ধিমান, সাতটি ভাষা জানতেন, বিশ্ব ভ্রমণ করেছিলেন, রাজনীতি করেছিলেন, আমাদের দেশ, ভারতের স্বাধীনতার জন্য লড়াই করেছিলেন এবং ক্রীড়া যেমন হকি, সাঁতার এবং পোলোতে দক্ষতা অর্জন করেছিলেন। তিনি রান্না করতে এবং কবিতা আবৃত্তি করতে পারতেন এবং বিশ্বের প্রতিটি দেশের মূলস্থানটি জানতেন knew আমার বাবাও খুব দরিদ্র ছিলেন, তিনি বেকার ছিলেন এবং আমার জীবনের 15 বছর শেষ করার চেষ্টা করে যাচ্ছিলেন যে আমার জানার সুযোগ ছিল।

আমার বয়স যখন ছিল তখন 10 থেকে আমার 15 বছর ছিল me আমার অভিনব উপহারের সামর্থ্য না পাওয়ায় তিনি তাঁর নিজের পুরানো কিছুগুলি পত্রিকায় গুটিয়ে রাখতেন এবং আমার জন্মদিনের সাথে সাথে এটিকে জন্মদিনের উপহার হিসাবে ঘোষণা করেছিলেন। পরবর্তী সাড়ে এগারো মিনিটের মধ্যে আমার কাছে থাকা, আমার বাবা আমাকে যে পাঁচটি উপহার দিয়েছেন এবং কীভাবে তারা আমাকে আজ আমি যেভাবে পরিণত হতে সাহায্য করেছিল তার গল্প। যখন আমি দশ বছর ছিল আমার বাবা আমাকে একটি পুরানো দাবাড়ি দিয়েছেন। দাবা জীবনের প্রতিচ্ছবি, তারা বলে, অ্যান্ডাস যেমন শোনাচ্ছে তেমন ক্লিক করেছেন, সম্ভবত এটি সত্য। এটি আপনাকে প্রথম যেটি শিক্ষা দেয় তা হ'ল প্রতিবিম্বের একটি পরিণতি হয়, আপনি বুঝতে পারেন যে এটি করে বা না করে, আপনি কিছুই করেন না, একটি মুহুর্তও বেঁচে নেই।

সুতরাং সবসময় নয়, যথেষ্ট পরিমাণে বোতামের মাধ্যমে বিষয়গুলির বিষয়ে চিন্তা করুন। প্রায়শই যথেষ্ট, তাই আপনার জীবন শ্বাসকষ্ট এবং সাদা এবং দাবাবোর্ডের স্কোয়ারগুলির মতো সমান বোধ করে না। কখনও কখনও এগিয়ে যাওয়ার জন্য আপনি কয়েক ধাপ পিছিয়ে নেওয়ার চেষ্টা করতে পারেন এবং এমন কিছু করার ক্ষতি হয় না যা দৌড়ের দৌড়তে ব্যথা পেলে সার্থক ও সময় প্রমাণ করে। কখনও কখনও রানী আরও যৌনসুন্দর বলে মনে হয়, তারা ভাল করে, তবে আপনি যদি তাকে বাঁচানোর পরে কোনও পরামর্শক দ্বারা গ্রহণ করেন তবে তার পরিবর্তে আপনি আপনার দুর্গ বা টাক বিশপকে সংরক্ষণ করার চেয়ে আরও ভাল। সুতরাং সর্বদা যা পছন্দসই বলে মনে হয় তা চয়ন করবেন না, যদি কোনও কিছু আপনাকে বলে যে এটি আপনাকে পুরোপুরি সমস্যায় ফেলবে। আমি যা বলতে চাইছি তা আজ রাতের বেলা, বাড়িতে বসে গাড়ি চালানো আপনার পার্টির পরে থাকাকালীন এবং পাথর ছুঁড়ে ফেলার পরিবর্তে চালানো। আপনি দাবাতে কোথাও পেতে পারেন না, যদি আপনি আপনার আশেপাশের ছোট ছোট বালকগুলির সন্ধান না করেন।

জীবনও এরকমই, যদি আপনি নিজের লোকের ক্ষুদ্রতমটি ভুলে যান বা আপনি এতটা বোকামি হয়ে যান যে আপনি যে সামান্য গ্রেডের কোনও মূল্যই দেননি, আপনি কোথাও শেষ করেন না। আপনি যখন চারপাশে তাকাবেন, আপনি সেই ছোট্ট ছোট্ট জিনিসগুলি লক্ষ্য করতে শিখবেন যা আপনার অস্তিত্বকে সুবিধাপূর্ণ এবং বিশেষ করে তুলেছে। ঠিক এখানেই যে আপনি এখানে রয়েছেন, এই অতি আদতে এই ধরণের আদরের পিতা-মাতার সাথে এই চমত্কার স্কুলে, এখানে উপস্থিত বহু লোকের পক্ষ থেকে প্রচুর ভালবাসা, কঠোর পরিশ্রম এবং ত্যাগের ফসল। আপনার আশীর্বাদকে মর্যাদার জন্য গ্রহণ করা দাবা এবং জীবনে উভয়ই মূর্খতা বোকামি।

তারপরে, তারা যা বলে, এটি উচ্চারণ করার জন্য কীভাবে জানা নেই, তবে খুব শীতল শোনায়, জুগজওয়াং ("বাধ্যতামূলক টমোভ" এর জন্য জার্মান) জুগজওয়ংটি সত্যিই দুর্দান্ত একটি শব্দ, এটি একটি চীনা আফ্রোডিসিয়াকের মতো শোনাচ্ছে, তবে বাটিটি আসলে জার্মান জন্য ঠিক আছে, আমি এটিকে স্বরে বলব, "ওহ! মাছ আমি এখান থেকে বেরিয়ে যেতে পেয়েছি "। যাইহোক, আপনারা যারা কখনও খেলা খেলেন নি তাদের পক্ষে, আপনি যখন এতটা আটকে যান, আপনি যে কোনও পদক্ষেপে যান না কেন এটি খারাপ পদক্ষেপ। এটি আপনার জীবনের প্রতিটি মুহুর্তে এবং আপনার প্রত্যেকেই ঘটবে। নিশ্চিতভাবেই, এমন একটি মুহুর্ত আসবে যখন এটি এমনভাবে বিলম্বিত হবে যে কোনও কিছুই ঠিক হচ্ছে না এবং দুর্যোগ রোধে আপনি করতে পারেন এমন কিছুই নেই। আমাকে জিজ্ঞাসা করুন, আমি স্রেফ দিলওয়ালে শেষ করেছি এবং ফ্যানের সাথে ফলোআপ করেছি! সুতরাং, আপনি যখন জুগজওয়ানে থাকবেন, বাচ্চারা, না don যখনই কোনও সমস্যা হয় এবং আপনি জানেন যে এর কোনও উপায় নেই, বা বিপর্যয় হবেন না। কিছুটা বিব্রতকর অবস্থায় আপনি বাঁচবেন।


আমাকে বিশ্বাস করুন আপনার যা করতে হবে তা হল একটি পদক্ষেপ নেওয়া। আপনাকে যা করতে হবে তা হল কিছুটা এগিয়ে যাওয়া move অ্যালিসের ওয়ান্ডারল্যান্ডসেডের চ্যাশায়ার বিড়াল হিসাবে, যখন অ্যালিস রাস্তার কাঁটাচামচায় এসেছিল, "আপনি কোথায় না যাচ্ছেন তা যদি আপনি জানেন না যে আপনি কোন রাস্তাটি নিয়েছেন তাতে কিছু আসে যায় না"। আমি এতে যুক্ত করব, যতক্ষণ না আপনি অনেরোড নেন এবং কোনও ট্রাক আপনাকে চালা না করা পর্যন্ত কাঁটাচামচের মাঝখানে দাঁড়িয়ে থাকেন না। প্রায়শই জুগজ্বাঙে, আপনার শত্রু সেই বিশেষটিতে জয়ী হয় তবে বেশিরভাগ ক্ষেত্রে আপনি খেলাটি জিতে শেষ করেন।

আমি যখন ছোট ছিলাম তখন কোনও কম্পিউটার ছিল না এবং আমাদের পর্নোগ্রাফি গুগল করার জন্য আইফোনও ছিল না, যখন আমাদের পিতামাতারা সেলফি তুলতে ব্যস্ত ছিলেন, ইনস্টাগ্রামে পছন্দ করেছেন। আমার বাবা যে মূল্যবান উপহার দিয়েছিলেন তা হ'ল একজন ইতালীয় টাইপরাইটার। আমি শিখেছি কীভাবে এটি তার কাছ থেকে ব্যবহার করা যায়, কীভাবে রোলারে রোলপ্যাপার করা যায় এবং লিভারটি টিপতে হয়। আমি জানি না আপনি ছেলেরা টাইপরাইটার দেখেছেন কিনা। এটি… গুগল এটি।


আমি চিঠিপত্রগুলির ক্লিকের শব্দ শুনতে পেয়েছি যা আমি তাদের আঙ্গুল দিয়ে চেপে ধরেছিলাম, ফাঁকা পৃষ্ঠাগুলিতে শব্দ গঠন আমাকে মুগ্ধ করে। টাইপরাইটার ভালভাবে ব্যবহার করতে আপনার অধ্যবসায় দরকার ছিল; একটি ভুল চিঠি এবং পুরো অনুশীলনটি আবার শুরু করতে হয়েছিল। আমরা সেই দিনগুলিতে আমাদের মুদ্রাগুলি মুছে ফেলার জন্য টাইপএক্স নামে কিছু ব্যবহার করি, গণিতের ক্লাস চলাকালীন শুকনো না। তবে গণিতের ক্লাসে বা টাইপের লেখার ক্ষেত্রে খুব বেশি টাইপ এক্স অগ্রহণযোগ্য। সুতরাং দক্ষতার সাথে চিন্তাভাবনা থেকে শব্দগুলি তৈরি করার জন্য কীভাবে আপনার আঙ্গুলগুলি সঠিকভাবে সরিয়ে নিতে হবে এবং যতক্ষণ না আমরা সঠিকভাবে পেলাম ততক্ষণ তা বার বার করতে শিখতে হয়েছিল। প্রাপ্তবয়স্ক হিসাবে আমি বুঝতে পেরেছি যে শ্রমসাধ্যতার জন্য আপনার ক্ষমতা এবং আপনার দক্ষতার পক্ষে শক্ততার চেয়ে বেশি মূল্যবোধের কিছুই নেই। আপনি যদি বিরোধীদের এবং আপনার কর্মীদের আউটওয়ার্ক করতে পারেন তবে আপনি নিজের সাফল্য নিশ্চিত করতে পারেন। এবং আপনি যা করতে বেছে নিন, তীব্র কাজ করছেন, একবার করুন এটি আরও একবার করুন, আরও সতর্কতার সাথে।

অনুশীলন সবকিছু সহজ বলে মনে করবে। পরিশ্রমী হতে হবে, ভাল হতে। আপনি প্রথমটি হিসাবে যে কাজ করেন তা ভাবেন, তাই আপনাকে এটি সঠিকভাবে পেতে হবে বা আপনি সবাইকে প্রভাবিত করতে সক্ষম হবেন না। আপনি যদি আবার কখনও এটি করার সুযোগ না পান এবং একই সাথে এটি আপনার শেষ কাজের হিসাবেও করুন। শুধু ওয়ার্কআউট করবেন না, নিজেই কাজ করুন। কেবল মা-বাবার হাততালি! আসলে আপনি নিজেই আউটওয়ার্ক করতে পারেন, যদি আপনি নিজেই কাজ না করতে পারেন তবে বেশ কিছু কিছুই আপনাকে শেখা থেকে বাধা দিতে পারে না। আমার বাবা আমাকে একটি ক্যামেরা দিয়েছিলেন এবং এটির মধ্যে সবচেয়ে সুন্দর এটি হ'ল এটি কার্যকর হয়নি it আমি শিখেছি যে জিনিসগুলি সর্বদা ক্রিয়াকলাপে থাকে না, প্রয়োজন পূরণের জন্য, যেগুলি কখনও কখনও জিনিসগুলি ভেঙে ফেলা হয়, তখন সর্বাধিক ক্রিয়েটিভিটি টুকরা থেকে উদ্ভূত হয়। আমি নিজেকে আমার জাদুতে অপ্রয়োজনীয় লেন্সের দিকে তাকিয়ে দেখতে পেলাম। এবং দেখার মতো কোনও সত্যিকারের ফটোগ্রাফ কখনও ছিল না, তা আমাকে এখনও আমার সবচেয়ে গুরুত্বপূর্ণ পাঠ শিখিয়েছে; যে সৃজনশীলতা আত্মা একটি প্রক্রিয়া। এটি গ্রহণের জন্য কোনও ফলাফল বা কোনও পণ্য বিশ্বে প্রয়োজন হয় না।

এটির নিজস্ব প্রকাশের সত্যতা প্রয়োজন। এটা ভিতর থেকে আসে। এবং আপনার বিশ্বের তৈরি করুন, আপনি যা কিছু করতে চান। সুতরাং আপনার নিজের সৃজনশীলতা থেকে ভয় পাবেন না। এটি সম্মান। এটি আপনার আশেপাশের লোকদের দেখতে বা অনুমোদনের মাধ্যমে সর্বদা প্রয়োজন হয় না। এটি আপনার গভীরতম আত্মার একটি বহিঃপ্রকাশ এবং এটি মহাবিশ্বের মতো আপনার কাছে ততটুকু belongs এটি লালন ও অনুপ্রেরণা জাগায়। সমস্ত সৃজনশীলতা সবার পছন্দ করার মতো নয়। সমস্ত শিল্প বিক্রয় হয় না। কিছু সৃজনশীলতার বড় ভূমিকা রয়েছে। আপনি যখন একা থাকবেন, যখন আপনার কোনও বন্ধুর দরকার হয়, যখন বিশ্ব আপনাকে বোঝে না বলে মনে হয় এটি আপনাকে সঙ্গী রাখা। আপনার সৃজনশীলতা, যাই হোক না কেন, আপনি জানেন, আমি আমার এক বন্ধুকে চিনি যিনি বিমান থেকে বারফ ব্যাগ থেকে একটি পুতুল তৈরি করেন। আপনার সৃজনশীলতা যাই হউক না কেন, আপনার সৃজনশীলতা হ'ল একমাত্র জিনিস যা আপনাকে অনুপ্রাণিত এবং সন্তুষ্ট রাখবে। শেষ পর্যন্ত এটি সম্মান করুন, তা যাই হোক না কেন। আমার কবিতা।

আমি আবর্জনা কবিতা লিখি। এটি এতটাই খারাপ যে মাঝে মাঝে আমি নিজেকে পড়তে চাইছি। এটি বাজে, তবে আমি এটি লিখছি, এটি আমার গোপন স্থান। আমাকে নির্দ্বিধায় এবং আনন্দিত করে তোলা আমার। সুতরাং আপনি নিজের খুঁজে পান এবং বিশ্ব যদি এটিকে ভাল পছন্দ করে, তবে এটি আরও ভাল না হয়, কারণ আপনার নিজের ক্রিয়াকলাপ অক্ষুণ্ন রাখার জন্য এখন আপনার সত্যিকারের একটি বন্ধু থাকবে। আমার বাবা একটি মজার লোক ছিল। কিছুটা সিরিয়াসিসিটেশনকে এমনভাবে ঘুরিয়ে দেওয়ার সক্ষমতা ছিল যা দেখে মনে হচ্ছিল কিছুটা হতাশায় কম চাপ ভরা নয়। হাস্যরসের অনুভূতি ছাড়াই বিশ্ব সর্বদা একটি নিস্তেজ এবং লোভী স্থান পাবে। হতাশার কোনও অন্ধকার কখনও ভাল এবং আন্তরিক হাসির বাইরে হওয়া উচিত নয়। আমি আপনাকে কয়েকটি ঘটনা বলতে যাচ্ছি, যদি আপনি বিরক্ত হন না! আমি প্রায় সাড়ে সাত মিনিট বয়েস পেয়েছি। আমরা একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের তৃতীয় তলায় থাকতাম, এবং তৃতীয় তলার লোকেরা যেমন ঝোঁক দেয়, তখন আমার বন্ধুরা এবং আমি বারান্দা থেকে জিনিসপত্র নিক্ষেপ করতাম; আপনি জানেন, মোড়ানো, টাইট বিটস, কুকুরের ছিটে খবরের কাগজগুলিতে মোড়ানো, সাধারণ স্টাফ। একদিন নীচতলায় বৃদ্ধ ভদ্রলোক, কারণ তল তলে সর্বদা একজন বৃদ্ধ বুদ্ধিমান ভদ্রলোক থাকেন।

তিনি আমাদের প্রতিদিনের ড্রপগুলি যথেষ্ট পরিমাণে পেয়েছিলেন। তিনি আমাদের দিকে তাঁর ভাইভাসের শীর্ষে চিৎকার করে বলেছিলেন, “ভাইসাহাব, ভাইসাহাব, ওপরের শিজনে নেচে আতি হ্যায়, উপর সিজনে নেচে আতিহাই” এবং আপনি জানেন যে পুরো কলোনিটি এই দৃশ্যের সাক্ষী হয়ে উঠেছে। আমার বাবা ছিলেন। আমি হতবাক হয়ে গিয়েছিলাম ও চিৎকার করে বলে উঠল, “ওপরের সে চিজ্নেনেছি এতি হ্যায়”। আমার বাবা শান্তভাবে তাঁর দিকে তাকিয়ে রইলেন এবং বললেন, “চাচা জী, ওপরের সে চিজেন নীচে আতি হ্যায়, তুমি নিউটন নে বোহত সালোনে পহলেবত্যা থা। আপন কোয়ে নয় বাত বাটাও। অন্দর বৈথ কে, চই পিক বাত কৃতে হ্যায় ”, এবং তাত্ক্ষণিকভাবে পরিস্থিতিকে বিচ্ছিন্ন করে দিল। বৃদ্ধ লোকটি হাসল, অ্যাপার্টমেন্টে গিয়েছিল, কুকুরের ছিনতাই কীভাবে সঠিকভাবে নিষ্পত্তি করা দরকার তা নিয়ে কাজ করেছিল, জীবনে এক কাপ চা আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসে। এবং এর সাথে আরেকটি ঘটনা ঘটতে চলেছে। আমাদের বিল্ডিংয়ে যারা থাকত আমি এই আকর্ষণীয়, অন্ধকার মেয়েটিকে লক্ষ্য করছিলাম। আমি যেমন সবসময় মহিলাদের সাথে থাকি তত মসৃণ, কোনও কারণে, আমার কাছে এমনটি ঘটেছিল যে আমি যদি তার চিঠি বাক্সটি দিওয়ালি ফাটল, অ্যাটম বোম্ব দিয়ে উড়িয়ে দিই, তবে সে আমার সাথে খুব মুগ্ধ হবে।

হ্যাঁ, আমি যেমন মেয়েদের সাথে সবসময় ভাল ছিলাম। আমি মেয়েদের সম্পর্কে জিনিস জানি। আমার এই অত্যন্ত রোমান্টিক বিশ্বাসে, তার লেটারবক্স শীঘ্রই তার চোখের সামনে বিস্ফোরিত হয়েছিল। আমি এখনও জানি না যে ধীর-গতিতে আমার বাহিরে প্রবেশের কাঙ্ক্ষিত প্রভাবটি কেন একটি চিৎকার চেঁচামেচি নাটক দিয়ে প্রতিস্থাপন করা হয়েছিল, যেখানে চিৎকার করে সিঁড়ি বেয়ে উড়ে এসেছিল, "আম্মা ইঙ্গে ভ্যা, আম্মা ইনগে ভাই"। আমি আমার সুযোগটি নিয়েছিলাম এবং সমস্ত ম্যাকো পুরুষদের করণীয় হওয়ায় আমি ঘটনাস্থল থেকে পালিয়ে এসেছি। কয়েক ঘন্টা পরে ডোরবেল বেজে উঠল। আমি যাদু চোখ দিয়ে তাকালাম এবং মাতৃজীবনের প্রতি আমার জীবনের ভালবাসা রাগান্বিত হয়ে বাইরে দাঁড়িয়ে ছিল। আমি লুকানোর জন্য একটি জায়গা পেয়েছি। আমার বাবা দরজা খুলে দিলেন। ভদ্রমহিলা অভিযোগ উত্থাপন করতে লাগলেন; আপনার ছেলে এটি, আপনার ছেলে যে (তামিল ভাষায় কথা বলে), আমার তামিল ভাল নয়! এবং তিনি ধৈর্য সহকারে শোনেন এবং তারপরে প্রতিক্রিয়া জানালেন, "আপনি জানেন ম্যাম, আপনি যেমন কথা বলছিলেন, আমি আমার ছেলের উপর রাগ করছিলাম।


তবে তখনই হঠাৎ বুঝতে পারলাম কতটা সুন্দর। এবং আমি কল্পনা করতে পারি যে আপনার মেয়েটি যদি আপনার মতো কিছু দেখায় তবে কীভাবে আমার ছেলের প্রেমে পড়ে এবং এত বোকা আচরণ করার জন্য দোষ দেওয়া যায়? " তিনি কতটা সুন্দরী ছিলেন তা আমার বাবা তাকে জানাতে থাকায় মহিলা চুপ করে গেলেন এবং তারপরে তিনি কিছুটা শান্ত হয়ে গেলেন। আর এক কাপ চা ছিল এবং সে মধুর সাথে বলল, "বেটা, আমার মেয়েটি এত সুন্দর কারণ আপনাকে তার সাথে খারাপ ব্যবহার করা উচিত নয়। আপনার বাড়িতে আসা উচিত, আমাদের সাথে বসুন এবং বন্ধুবান্ধব হওয়া উচিত। তাই শুধুমাত্র আমার বাবা আমাকে কুকুর থেকে সরিয়ে দেননি, মেয়েদের চিঠি বাক্সটি উড়িয়ে দেওয়ার জন্য, তিনি ছয় দিন স্থায়ী তার জীবনের ভালবাসার সাথে আমাকে দীর্ঘ পথে সন্তুষ্টিজনক সম্পর্কের পথে নিয়ে গিয়েছিলেন। কারণ তখন আমি বুঝতে পারি যে ডেটিং সুন্দরী গার্লসের এর খারাপ দিক রয়েছে। কলোনির প্রতিটি ছেলে তার দিকে অগ্রসর হয়েছিল। সুতরাং আমি নিয়মিত আমার প্রচেষ্টায় তাকে মারধর করতাম যাতে তাকে কিছু ছেলে বন্ধুত্বপূর্ণ সুরক্ষা দেয় offer তবে এটি অন্য গল্প। মূল বিষয় হ'ল, প্রতিটি সুযোগ আপনি নিজেরাই হাসতে শিখুন। আপনি যদি নিজেকে বড় আকারের শটে পরিণত না করে বা কতটা নীচু, অকেজো, তুচ্ছ মনে করেন তা নির্ধারণ করতে পারেন, আপনি তাড়াতাড়ি আপনাকে পরাজিত করার জন্য জীবনের ক্ষমতা নিরস্ত করতে পারবেন। এটি আপনাকে কদর্যতার মুখোমুখি করতে সাহসী করে তোলে, কারণ এটি আপনার দৃষ্টিকোণকে পরিবর্তন করে।

হিউমার হ'ল অস্থায়ী প্রহসনটি সত্যই যেহেতু প্রকৃতপক্ষে বিশ্বজগত, বাস্তবতা দেখার দক্ষতা। এটি বেঁচে থাকার জন্য তাবিজের মতো। এটি চাষ করুন এবং প্রতিটি মুহুর্ত হালকা করার অনুমতি দিন। এটি একটি অশ্লীল ট্যাটু এর মতো পরুন, যদি আপনার কাছে এটি না থাকে। জীবনের সুন্দর সুন্দর সমুদ্রগুলিতে এটিকে কখনও ভেসে যেতে দেবেন না। অল্প বয়স্ক ও শিশুসন্তান থাকার জন্য এটিই আপনার টিকিট। এবং আপনি বুঝতে পারবেন যে আপনি যখন আমার বয়স হ'ল কেন মনোযোগ আকর্ষণীয় matters এবং আপনি আপনার বাচ্চাদের সাথে YouTube এ এই বক্তৃতাটি দেখতে পাবেন। আমি সম্ভবত একটি বনে জ্বালানোর জন্য পর্যাপ্ত সিগারেট খেয়ে বালতিটিকে লাথি মেরে ফেলেছি। তবে আমি অবশ্যই আশা করি আপনি এখন যা বুঝতে পেরেছেন তা বুঝতে পেরেছেন। না, ধূমপান যে খুন করে তা নয়, তবে তা ঠিক আছে। ঠিক আছে, আমি যা উল্লেখ করছি তা হ'ল আমার বাবা আমাকে যে সবচেয়ে সুন্দর এবং চূড়ান্ত উপহার দিয়েছেন।


আমি কেবল অনুধাবন করেছিলাম যখন আমি 15 বছর বয়সে উত্তপ্ত হওয়ার দিনটি হ'ল একটি উপহার ছিল। আপনার বাবা-মা আপনাকে ইতিমধ্যে একটি উপহার দিয়েছেন। হ্যাঁ, এককভাবে সর্বাধিক উত্সাহী উপহার, আপনাকে এবং আমাকে দেওয়া হ'ল তা হ'ল জীবনের উপহার। অনুগ্রহের চেয়ে আরও নিখুঁতভাবে কোনও সাধারণ বা কোনও মহিলা থেকে একজন পুরুষকে চিহ্নিত করে এমন কিছুই নেই। গ্রেস হ'ল চেতনা, জীবন আমরা বৃহত্তর এবং তাই এর জন্য কৃতজ্ঞতা অবশ্যই এর বিশালতার সাথে মেলে। এটিই বোঝা যায় যে, প্রত্যেকটি স্ত্রীরোধক, তারা আমাদের প্রতি ভালবাসা জাগিয়ে তোলে বা আপত্তিকরভাবে ঘৃণিত হয়, সে একজন মানুষের মতোই। এটি জ্ঞান যে অভিজ্ঞতাগুলি মানবিক রূপকে রূপ দেয় এবং আমরা কোনও বিষয়ে যতই ভাল থাকুক না কেন, বা আমরা সফল হতে পারি, আমরা অন্য ব্যক্তির চেয়ে কখনই সুন্দর হই না।

আপনি যদি আপনার চারপাশের কৃপায় আপনার জীবনযাপন করতে পারেন, আপনি আমেরিকা যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি হয়ে উঠলে আপনি যতটা সম্ভব অর্জন করতে পারবেন। ডোনাল্ড ট্রাম্পিস আমেরিকার রাষ্ট্রপতি হওয়ার এত কাছাকাছি জেনেও তা ভুল হয়ে গেল! আমার অর্থ এই নয় যে আমি সেই গ্যাজগুলিকে পুনরায় পাঠ করব। আপনি যদি আপনার চারপাশের কৃপা দিয়ে আপনার জীবনযাপন করতে পারেন, "ঠিক আছে আসলে কী তা", কারণ আমি এসে আপনাকে একটি গোপন কথা বলেছিলাম যে আমি আবর্জনা কবিতা পছন্দ করি আমি একটি কবিতা পড়তে পারি এবং এটি শেষ করব। এটি আপনি শুনবেন সবচেয়ে আবর্জনা কবিতা। তবে এটি হৃদয়ে রাখুন কারণ আমি আজ রাতে প্রধান অতিথি the আপনি যদি কিছু পরে থাকেন তবে EDM। আমি ভেবেছিলাম ইডিএম শব্দটি ব্যবহার করলে এটি খুব দুর্দান্ত হবে। EDM এখনও শান্ত? 2016 এর ক্লাসটি কি দুর্দান্ত? না? ঠিক আছে. “আপনি যদি পার্টি ইডিএমের পরে থাকেন, প্রস্তর সূর্যোদয়গুলি আপনাকে অন্ধকার জাহাজ, মোড়ক এবং বন্ধুদের সাথে পেয়েছে যা আপনাকে বিভ্রান্ত করবে না। এবং আপনি এই যাত্রাটি আপনার সম্পর্কে সাহসিকতার সাথে শুরু করেন, যদি আপনি আশেপাশের লোকদের অনুগ্রহে জীবনযাপন করেন।


আপনি যেখানে পাবেন সেখানে পৌঁছে যাবেন এবং এটি আপনাকে দেখবে না। যদি এটি ফেরারি না হয় এবং একটি সাদা বাড়ি যা আপনাকে ছাড়িয়েছে, আপনাকে সর্বদা আশেপাশের জন্য কোনও নিয়োগদাতার দরকার পড়বে না। এটি আপনার সত্য, আপনার কাছে তা ইচ্ছাশক্তি এবং ভিত্তি স্থাপন করবে এবং আপনি এই দিনটিকে স্মরণ করবেন, সেই দিনটি যেমন আপনাকে কাটিয়ে উঠবে। এই সুন্দর স্কুলের দেয়াল থেকে, এবং শিক্ষকদের, পরীক্ষাগুলি এবং সমস্ত নিয়ম যা আপনাকে মাঝে মাঝে ধাক্কা দেয় এবং আমাকে বলে দেয়, সমস্তই সফল হবে আমাকে আপনাকে স্মরণ করিয়ে দিন ” সুতরাং ছেলেরা এবং মেয়েরা, এগিয়ে যান, মুক্ত হন, হাফফান হন, ভুল পছন্দ করুন, ভুল করুন। আপনি এখনও সফল হবেন কারণ ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক বিদ্যালয় নামে এই বিস্ময়কর প্রতিষ্ঠানটি থেকে আপনার কাছের উপহারের উপহার। প্রেমের মিটার আপনাকে দিয়েছে, এবং আপনার পিতা-মাতা আপনাকে যে জেনস্টেটি সরবরাহ করেছেন, সর্বদা আপনার দেখাশোনা করবে। এবং আপনি যখন সফল হন তখন সর্বনিম্ন প্রিয় শিক্ষককে ভুলে যাবেন না, কারণ তিনি বা তিনি আসলে আপনার সবচেয়ে যত্ন নিয়েছিলেন c আপনাদের সবাইকে ভালবাসি এবং খুশি হও




Post a Comment

Previous Post Next Post