"জো, আপনিই মিথ্যাবাদী” মার্কিন রাষ্ট্রপতি 2020: হাইলাইট Joe Biden and Donald Trump US PRESIDENTIAL DEBATES 2020 : Highlights - Joe Biden and Donald Trump

"জো, আপনিই মিথ্যাবাদী” মার্কিন রাষ্ট্রপতি 2020: হাইলাইট Joe Biden and Donald Trump US PRESIDENTIAL DEBATES 2020 : Highlights - Joe Biden and Donald Trump

Joe Biden and Donald Trump US PRESIDENTIAL DEBATES 2020 : Highlights - Joe Biden and Donald Trump
Name Joe Biden and Donald Trump

US Presidential Election 2020

highlights of the first and final
Web uniqueideapro.com

"গত চার বছর, আপনি ওবামা কেয়ার বাতিল এবং প্রতিস্থাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু আপনি এই চার বছরে কখনই কোনও পরিকল্পনা, একটি বিস্তৃত পরিকল্পনা নিয়ে আসেন নি -" "হ্যাঁ, আমার আছে।" "- ওবামা কেয়ার প্রতিস্থাপন।" "অবশ্যই আমার আছে." "ভাল, আমি আপনাকে দেব -" "আমরা স্বতন্ত্র ম্যান্ডেট থেকে মুক্তি পেয়েছি।" "আমি আপনাকে একটি সুযোগ দিতে যাচ্ছি -" "ক্ষমা করুন। আমি স্বতন্ত্র ম্যান্ডেট থেকে মুক্তি পেয়েছি। ” "আমি এখানে তার মিথ্যা কথা বলার জন্য নেই - সবাই জানে যে সে মিথ্যাবাদী” " "তবে আপনি সম্মত হয়েছেন - জো, আপনিই মিথ্যাবাদী” " "আমি নিশ্চিত করতে চাই -" "আপনি আপনার ক্লাসে প্রথম নন, আপনার ক্লাসে স্নাতক হয়েছেন।" “আমি - [হাসি] - Godশ্বর। আমি নিশ্চিত করতে চাই - "" মি। রাষ্ট্রপতি, আপনি কি তাকে শেষ করতে পারবেন, স্যার? " "প্রশ্নটি হল, প্রশ্নটি হল -" "সুপ্রিম কোর্টের অনেক নতুন বিচারপতি, রযাপ ডিক্যাল বাম -" "আপনি কি চুপ করে থাকবেন, মানুষ?"

“আমার জয়ী ২৩ জন সহকর্মীর সাথে আমরা যে বড় প্রার্থীতা পেয়েছিলাম তার মধ্যে জয়লাভের চেষ্টা করে বলেছিলাম যে বিডেন লোকদের এখনও ব্যক্তিগত বীমা রাখতে দেয় allow আমার প্রস্তাবের আওতায় তারা পারবে, তারা পারবে। ” "আপনি যা বলেছিলেন তা সেটাই নয় এবং এটি আপনার পার্টি যা বলেছিল তা নয়” " "এটি কেবল একটি মিথ্যা।" "আপনার পার্টি এটি বলে না - আপনার পার্টি সমাজতান্ত্রিক goষধ যেতে চায়।" “আমার পার্টি আমি। এখনই, আমি ডেমোক্র্যাটিক পার্টি ” "এবং তারা আপনাকে আধিপত্য করতে চলেছে, জো, আপনি এটি জানেন” " “আমি এখনই ডেমোক্র্যাটিক পার্টি। ডেমোক্র্যাটিক পার্টির প্ল্যাটফর্ম - "" হ্যারিস অনুসারে নয়। " "- আসলে আমিই এটি অনুমোদিত।" "সত্য যে আপনি এই দুই বছরে প্রতিটি ফেডারাল ইনকাম ট্যাক্সে 50 750 দিয়েছিলেন?" “আমি কয়েক মিলিয়ন ডলার কর, মিলিয়ন মিলিয়ন ডলার আয়কর দিয়েছি। আমাকে শুধু কিছু বলতে দাও, এটি ছিল ট্যাক্স আইন। আমি কর দিতে চাই না।

আমি এখানে আসার আগে আমি একটি ব্যক্তিগত বিকাশকারী ছিলাম, আমি ছিলাম একটি বেসরকারী ব্যবসায়ের লোক। প্রতিটি অন্যান্য ব্যক্তিগত ব্যক্তির মতো, তারা বোকা না হলে তারা আইনগুলি অনুসরণ করে এবং এটিই what " "আমি ট্রাম্পের কর কমানো অপসারণ করতে চলেছি।" "ভাল." "এবং আমরা যাচ্ছি, আমি সেই করগুলি হ্রাস করতে যাচ্ছি -" "ঠিক আছে"। “- এবং নিশ্চিত করুন যে আমরা সত্যিকারের সাহায্যের লোকদের মধ্যে বিনিয়োগ করি। সেখানকার লোকদের সাহায্য দরকার। "তবে আপনি গত 25 বছরের 20 বছরের বেশি কেন করেন নি?" "কারণ আপনি ছিলেন না - কারণ আপনি জিনিসগুলি অনুসন্ধান করার জন্য রাষ্ট্রপতি ছিলেন না।" "আপনি সিনেটর ছিলেন -" "আমেরিকার সবচেয়ে খারাপ রাষ্ট্রপতি আপনিই ছিলেন। চলে আসো." "আপনি বারবার ভাইস প্রেসিডেন্টকে বিশেষভাবে অ্যান্টিফা এবং অন্যান্য বাম-পক্ষের ডাকে না বলে সমালোচনা করেছেন -" "এটা ঠিক।" “- চরমপন্থী দল। তবে আপনি কি আজ রাতে সাদা আধিপত্যবাদী এবং মিলিশিয়া গ্রুপগুলির নিন্দা করতে ইচ্ছুক - "" অবশ্যই? " "- এবং এটি বলার জন্য যে তাদের কেনাকাশায় এবং পোর্টল্যান্ডে আমরা দেখেছি, তেমনি এই শহরগুলিতে বেশিরভাগ শহরে হিংস্রতা বাড়াতে হবে না এবং তাদের সহিংসতায় যুক্ত করা উচিত নয়।" "অবশ্যই, আমি এটি করতে ইচ্ছুক, কিন্তু -" "তবে এটি করুন।" "স্যার এগিয়ে যান।"

"আমি বলব, আমি যা দেখছি তার প্রায় সবই ডান উইং থেকে নয়, বাম পক্ষ থেকে is" "সুতরাং আপনি কি, আপনি কী বলছেন -" "আমি কিছু করতে ইচ্ছুক - আমি শান্তি দেখতে চাই” " "ঠিক আছে, তাহলে স্যার, এটা করুন।" "এটি বল. এটা কর. এটি বল." “আপনি তাদের কল করতে চান - আপনি তাদের কল করতে চান? আমাকে একটা নাম দাও, একটা নাম দাও। " "হোয়াইট আধিপত্যবাদী এবং -" "এগিয়ে যান, আপনি কার আমার নিন্দা করবেন?" "গর্বিত ছেলেরা।" "WHO?" "হোয়াইট আধিপত্যবাদী এবং ডানপন্থী মিলিশিয়া।" গর্বিত ছেলেরা, পিছনে দাঁড়ানো এবং পাশে দাঁড়ানো। তবে আমি আপনাকে কী করব তা আমি আপনাকে বলব। কাউকে অ্যান্টিফা এবং বাম সম্পর্কে কিছু করতে হবে, কারণ এটি ডানপন্থী সমস্যা নয়, এটি একটি বামপন্থী - "" তার নিজস্ব এফ.বি.আই. পরিচালক হুমকি হ'ল - "আপনি কি প্রশ্ন করছেন -" "না, আমি মনে করি মুখোশ ঠিক আছে। আপনাকে বুঝতে হবে, যদি আপনি তাকান, মানে, আমার ঠিক এখানে একটি মুখোশ আছে। আমি একটি মুখোশ লাগালাম, আপনি জানেন, যখন আমার মনে হয় আমার এটির প্রয়োজন হবে।

আজ রাতের উদাহরণ হিসাবে, প্রত্যেকের একটি পরীক্ষা হয়েছিল এবং আপনার কাছে সামাজিক দূরত্ব ছিল এবং যা যা আপনার প্রয়োজন ছিল - তবে প্রয়োজনের সময় আমি মুখোশ পরে থাকি। যখন প্রয়োজন হয় তখন আমি মুখোশ পরে থাকি। “ঠিক আছে, আমাকে জিজ্ঞাসা করুন -" "আমি তার মতো মুখোশ পরে না - যতবার আপনি তাকে দেখেন, তিনি একটি মুখোশ পেয়েছেন। তিনি 200 ফুট দূরে কথা বলতে পারেন - তিনি আমার দেখা সবচেয়ে বড় মুখোশটি দেখায়। " “মুখোশগুলি একটি বড় পার্থক্য করে। তাঁর নিজস্ব প্রধান সি.ডি.সি. বলেছিলেন, আমরা যদি এখনকার মধ্যে মুখোশ পরে থাকি - যদি সবাই এখন থেকে জানুয়ারির মধ্যে সামাজিক দূরত্বের মুখোশ পরে থাকে তবে আমরা সম্ভবত ১০,০০,০০০ লোকের জীবন বাঁচাতে পারতাম। এটা গুরুত্বপূর্ণ। " “এবং তারা বিপরীতও বলেছে। তারা আরও বলেছে - "" কোনও গুরুতর ব্যক্তি তার বিপরীত কথা বলেনি। " “আসল কথা হ'ল কয়েক মিলিয়ন লোক কোভিডের কারণেই মেল-ইন ব্যালটে ভোট দিয়ে যাচ্ছেন, যেমন তিনি যেমন করেন। এবং এটিই লোককে ভোটদান থেকে বিরত রাখার চেষ্টা করার কারণ, কারণ তিনি লোকদের ভেবে ভীতি দেখানোর চেষ্টা করছেন যে এটি বৈধ হবে না। " “যতদূর ব্যালট সম্পর্কিত, এটি বিপর্যয়।

একটি চাওয়া ব্যালট, ঠিক আছে? অনুরোধ করা ঠিক আছে। আপনি অনুরোধ করছেন, আপনি জিজ্ঞাসা করছেন। তারা এটি ফেরত পাঠায়। আপনি এটি ফেরত পাঠান। আমি ওটা করেছিলাম. এটি এমন প্রতারণা হতে চলেছে যা আপনি কখনও দেখেন নি। অন্যটি জিনিস: 3 নভেম্বর, এটি দুর্দান্ত you এবং আমি মনে করি আমরা ভাল করতে যাচ্ছি, কারণ লোকেরা আমাদের কাজটি করে সত্যই খুশি। তবে আপনি কি জানেন? আমরা জানি না, আমরা মাসের জন্য না জানি থাকতে পারি - কারণ এই ব্যালটগুলি পুরোপুরি শেষ হতে চলেছে। " “এখন লক্ষ লক্ষ মেল-ইন ব্যালট চলে গেছে, আপনি এটি সম্পর্কে কী করতে যাচ্ছেন? এবং কোনও বিরোধ নিষ্পত্তি করতে আপনি বিচারপতি ব্যারেট সহ সুপ্রিম কোর্টে গণনা করছেন? ” “হ্যাঁ, আমি মনে করি আমি ব্যালটগুলি দেখার জন্য অবশ্যই তাদের গণনা করছি।

আমি মনে করি না আমরা করব - আমি আশা করি নির্বাচনের ক্ষেত্রে তাদের আমাদের প্রয়োজন হবে না, তবে ব্যালটগুলির জন্য, আমিও তাই মনে করি। আমি আমার সমর্থকদের ভোটে যেতে এবং খুব সাবধানতার সাথে দেখার জন্য অনুরোধ করছি কারণ যা ঘটেছিল তাই। আমি তাদের এটি করার জন্য অনুরোধ করছি। আমি আমার জনগণকে অনুরোধ করছি - আমি আশা করি এটি সুষ্ঠু নির্বাচন হতে চলেছে। যদি এটি একটি সুষ্ঠু নির্বাচন হয় - "" আপনি তাদের কী অনুরোধ করছেন? " “- আমি বোর্ডে 100 শতাংশ। তবে আমি যদি কয়েক হাজার হাজার ব্যালটকে কারসাজি করা হচ্ছে দেখি, আমি তার সাথে যেতে পারি না ”" “এখানে এই চুক্তি: তারা ব্যালট গণনা করে। যেমনটি আপনি উল্লেখ করেছেন, কিছু রাজ্যের এই কয়েকটি ব্যালট এমনকি নির্বাচনের দিন পর্যন্ত খোলা যাবে না। এবং যদি হাজার হাজার ব্যালট থাকে তবে এটি করতে সময় লাগবে। মেল-ইন ব্যালটে সম্পর্কিত জালিয়াতি আছে এমনটি কেউ প্রতিষ্ঠিত করেনি, এটি কোনওভাবে প্রতারণামূলক প্রক্রিয়া। " "এটি ইতিমধ্যে প্রতিষ্ঠিত হয়েছে।" “তিনি কী বিষয়ে কথা বলছেন তা তার কোনও ধারণা নেই।

এই চুক্তি এখানে। আসল বিষয়টি হ'ল, আমি এটি গ্রহণ করব এবং সেও গ্রহণ করবে will তুমি জানো কেন? কারণ একবার বিজয়ী ঘোষণার পরে, সমস্ত ব্যালট গণনার পরে, সমস্ত ভোট গণনা করা হয়, এটিই এর শেষ হবে। “আমরা যদি এই মুখোশগুলি কেবল পরে থাকি তবে রাষ্ট্রপতির নিজস্ব পরামর্শদাতারা তাকে বলেছিলেন, আমরা ১০ লক্ষ জীবন বাঁচাতে পারতাম। এবং আমরা এমন পরিস্থিতিতে আছি যেখানে রাষ্ট্রপতির এখনও অবধি কোনও পরিকল্পনা নেই, কোনও বিস্তৃত পরিকল্পনা নেই। "আপনি আরও বলেছিলেন যে কয়েক সপ্তাহের মধ্যে একটি ভ্যাকসিন আসবে।" "হ্যাঁ." “এটা কি গ্যারান্টি? হয় - "" না, এটি কোনও গ্যারান্টি নয়, তবে এটি বছরের শেষের দিকে হবে। তবে আমি মনে করি এটির একটি ভাল সুযোগ আছে - দুটি সংস্থা রয়েছে - আমি কয়েক সপ্তাহের মধ্যে মনে করি। এবং এটি খুব দ্রুত বিতরণ করা হবে। ” “এই সেই একই সহকর্মী যিনি আপনাকে বলেছিলেন যে এটি শেষবারের সাথে ইস্টার দ্বারা শেষ হবে। এই সেই একই সহকর্মী যিনি আপনাকে বলেছিলেন যে, চিন্তা করবেন না, আমরা গ্রীষ্মের মধ্যেই এটি শেষ করব। আমরা একটি অন্ধকার শীতকালে, একটি অন্ধকার শীতে যাব। এবং তার কোনও সুস্পষ্ট পরিকল্পনা নেই এবং আগামী বছরের মাঝামাঝি আমেরিকানের বেশিরভাগ আমেরিকান মানুষের জন্য একটি ভ্যাকসিন থাকার কোনও সম্ভাবনা নেই।

“রাষ্ট্রপতি ট্রাম্প, আপনার প্রতিক্রিয়া। তিনি বলেছিলেন আপনার কোনও পরিকল্পনা নেই। ” “আমি মনে করি না যে আমাদের গা dark় শীত একেবারে হবে। আমরা আমাদের দেশ খুলছি। আমরা রোগটি শিখেছি এবং শিখেছি এবং বুঝতে পেরেছি। " “তিনি বলেছেন যে আমরা, আমরা জানি, আমরা এটির সাথে বাঁচতে শিখছি। মানুষ এটির সাথে মরতে শিখছে। আপনি সকালে বাড়িতে রান্নাঘরের টেবিলে খালি চেয়ার আছে এমন লোকেরা। সেই ব্যক্তি বা স্ত্রী আজ রাতে বিছানায় গিয়ে তাদের স্পর্শ করার চেষ্টা করতে পৌঁছেছে - অভ্যাসের বাইরে, যেখানে তাদের স্ত্রী বা স্বামী ছিল - চলে গেছে। এর সাথে বাঁচতে শিখছি? চলে আসো. আমরা এর সাথে মরে যাচ্ছি ”" “আমি পুরো দায়িত্ব নিই। এটি আমার এখানে আসার দোষ নয়। এটি চীনের দোষ। এবং আপনি জানেন কি? জো এর দোষ নয় যে এটি এখানে এসেছিল। এটি চীনের দোষ। প্রথমত, আমি ইতিমধ্যে এমন কিছু করেছি যা কেউ ভাবেনি যে সম্ভব নয়: আইনসভার মাধ্যমে আমি পৃথক ম্যান্ডেটটি বাতিল করে দিয়েছিলাম। ওবামা কেয়ারের সবচেয়ে খারাপ অংশ। তিনি সামাজিকীকরণের ওষুধের কথা বলছেন এবং কখন তিনি এবং স্বাস্থ্যসেবা সম্পর্কে। যখন তিনি সর্বজনীন বিকল্পের কথা বলেন, তখন তিনি আপনার মেডিকেয়ার ধ্বংস করার কথা বলছেন - "" ভুল। " “সম্পূর্ণ ধ্বংস এবং আপনার সামাজিক সুরক্ষা ধ্বংস করছে। এবং এই পুরো দেশটি নেমে আসবে।

আপনি জানেন, বার্নি স্যান্ডার্স তার রাজ্যে এটি চেষ্টা করেছিলেন। তিনি তার রাজ্যে চেষ্টা করেছিলেন। তাঁর রাজ্যপাল ছিলেন অত্যন্ত উদার গভর্নর। তারা এটি কাজ করতে চেয়েছিল - "" ও.কে, শুনুন, আসুন ভাইস প্রেসিডেন্ট বিডেনকে প্রতিক্রিয়া জানাতে দিন - "" কাজ করা অসম্ভব - এটি কাজ করে না। " “তিনি খুব বিভ্রান্ত লোক। সে মনে করে যে সে অন্য কারও বিরুদ্ধে দৌড়াচ্ছে। তিনি জো বিডেনের বিপক্ষে দৌড়াচ্ছেন। আমি অন্য সমস্ত লোককে মারলাম কারণ আমি তাদের সাথে একমত নই। জো বিডেন তার বিপক্ষে রয়েছেন। " "জনাব. রাষ্ট্রপতি, আপনার প্রশাসন সীমান্তে বাচ্চাদের তাদের পিতামাতার থেকে পৃথক করেছে, কমপক্ষে 4,000 বাচ্চা। আপনি তখন থেকে আপনার শূন্য-সহনশীলতা নীতিটিকে বিপরীত করেছেন, কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্র 500 শতাধিক সন্তানের পিতামাতাকে সনাক্ত করতে পারে না।

তাহলে এই পরিবারগুলিকে কীভাবে পুনরায় একত্রিত করা হবে? ” “শিশুদের এখানে কোয়েট এবং প্রচুর খারাপ লোক, কার্টেল দিয়ে আনা হয়। এবং তারা এখানে আনা হয়েছিল এবং তারা আমাদের দেশে toোকার জন্য তাদের ব্যবহার করত। আমাদের এখনকার মতো শক্তিশালী সীমানা রয়েছে। আমরা ব্র্যান্ড-নতুন প্রাচীরের 400 মাইলের বেশি। আপনি সংখ্যা দেখুন। এবং আমরা লোকদের ভিতরে letুকতে দিয়েছি, তবে তাদের আইনীভাবে আসতে হবে। " “এই ৫০০ প্লাস বাচ্চারা বাবা-মায়ের সাথে এসেছিল। তারা এটিকে সীমান্তে পৃথক করে এটিকে শুরু করার জন্য একটি বিযুক্তি তৈরি করতে। বড়, বাস্তব শক্ত - আমরা সত্যই শক্তিশালী। এবং কি অনুমান? তারা পারে না - এটি নয়, কোয়েটস তাদের এনে দেয়নি। তাদের বাবা-মা তাদের সাথে ছিলেন। তারা তাদের পিতামাতার থেকে পৃথক হয়ে যায়। এবং এটি আমাদের একটি হাস্যরসাত্মক করে তোলে এবং আমরা জাতি হিসাবে কারা প্রতিটি ধারণা লঙ্ঘন করে। একজন কৃষ্ণাঙ্গ পিতা বা মাতা, তারা কতটা ধনী বা কতটা দরিদ্র তা তাদের বাচ্চাকে শেখাতে হবে, আপনি যখন রাস্তায় হাঁটছেন তখন যখন আপনি রাস্তায় যাবেন তখন কোনও হুডি নেই। নিশ্চিত হয়ে নিন যে আপনি, আসলে, আপনি যদি টানছেন, ‘হ্যাঁ, স্যার,’ ‘না, স্যার,’ হুইলটির উপরে হাত রয়েছে।

কারণ আপনি প্রকৃতপক্ষে, ভুক্তভোগী, আপনি কোনও ব্যক্তি তৈরি করা হোক না কেন, প্রতি বছর ৩০০,০০০ জন ব্যক্তির বা খাদ্য স্ট্যাম্পে থাকা কোনও ব্যক্তির সন্তান ”" “আমি ফৌজদারি ন্যায়বিচার সংস্কার এবং কারাগার সংস্কার এবং সুযোগ অঞ্চল পেয়েছি। আমি ব্ল্যাক কলেজ এবং বিশ্ববিদ্যালয়গুলির যত্ন নিই। আমি কী বলব জানি না। তারা কিছু বলতে পারে। মানে তারা কিছু বলতে পারে। এটি একটি খুব - এটি আমাকে দু: খিত করে কারণ আমি, আমি সর্বনিম্ন বর্ণবাদী ব্যক্তি। আমি এমনকি দর্শকদের দেখতে পাচ্ছি না কারণ এটি খুব অন্ধকার, তবে শ্রোতার মধ্যে কে আছে আমি সেদিকেই খেয়াল রাখিনা: আমি এই ঘরে সবচেয়ে কম বর্ণবাদী ব্যক্তি m " “তিনি প্রতিটি বর্ণবাদী আগুন, প্রত্যেককেই জ্বালানী .েলে দেন। এসকিলেটরে নেমে তিনি তার প্রচার শুরু করেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি মেক্সিকান ‘ধর্ষকদের’ থেকে মুক্তি পাবেন। ’তিনি মুসলমান বলেই তিনি মুসলমানদের নিষিদ্ধ করেছেন। তিনি আশেপাশে সরে এসে বোর্ড জুড়ে সব কিছু আরও খারাপ করে দিয়েছেন। " “আমার একটি চূড়ান্ত প্রশ্ন আছে -" "তিনি কি তেল শিল্প বন্ধ করে দেবেন? আপনি কি তেল শিল্প বন্ধ করবেন? " "যাইহোক, আমি তেল শিল্প থেকে উত্তরণ করব, হ্যাঁ।" "ওহ, এটি একটি বড় বিবৃতি!" "আমি স্থানান্তরিত করব - এটি একটি বড় বিবৃতি।" "এটি একটি বড় বিবৃতি!" "কারণ আমি থামব -" "আপনি কেন এমন করবেন?" "কারণ তেল শিল্প উল্লেখযোগ্যভাবে দূষণ করে” " "আচ্ছা বুঝলাম!" "এই চুক্তি এখানে।"

"এটি একটি বড় বিবৃতি।" “তবে আপনি এটি করতে পারবেন না - ভাল, যদি আপনি আমাকে বিবৃতিটি শেষ করতে দেন - কারণ সময়ের সাথে সাথে এটি পুনর্নবীকরণযোগ্য শক্তির দ্বারা প্রতিস্থাপন করতে হবে। এবং আমি তেল শিল্পকে দেওয়া বন্ধ করব, আমি তাদের ফেডারেল ভর্তুকি দেওয়া বন্ধ করব ”" "ওহ!" "তিনি গ্যাসকে ফেডারাল ভর্তুকি দেবেন না, ক্ষমা করবেন, সৌর ও বাতাসকে।" "হ্যাঁ।" "কেন আমরা এটি তেল শিল্পকে দিচ্ছি?" “ভাবুন এটি আপনার উদ্বোধনের দিন। আমেরিকা, আমেরিকান যারা আপনাকে ভোট দেয়নি তাদের উদ্দেশ্যে আপনি কী সম্বোধন করবেন? " “আমাদের দেশকে পুরোপুরি সফল করতে হবে যেমন চীন থেকে প্লেগ আসার আগে ছিল। সাফল্য আমাদের একত্রিত করতে চলেছে। আমরা সাফল্যের পথে। তবে আমি করগুলি কাটছি, এবং তিনি প্রত্যেকের কর বাড়িয়ে দিতে চান। এবং তিনি সবকিছুর উপর নতুন নিয়ম রাখতে চান। ” “এখানে ব্যালটে যা রয়েছে তা হ'ল এদেশের চরিত্রটি। শালীনতা, সম্মান, শ্রদ্ধা, মর্যাদার সাথে লোকদের সাথে চিকিত্সা করা, তা নিশ্চিত করে যে প্রত্যেকেরই সুযোগ রয়েছে। এবং আমি নিশ্চিত হয়ে যাচ্ছি যে আপনি এটি পেয়েছেন। আপনি গত চার বছর এটি পান না ”





Post a Comment

Previous Post Next Post