ইয়াবা ও দেশী মদসহ আটক ০৩

গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ সেপ্টেম্বর ২০১৯ তারিখ রাত ২২:১৫ ঘটিকায় টেকনাফ থানার আওতাধীন বড়হাবিবপাড়া গ্রামের জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশ দিয়ে ইয়াবা পাচার হবে এ তথ্যের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পূর্ব জোনের অধীনস্থ বিসিজি স্টেশান টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে কবরস্থানের পার্শে¦ ০১ জন সন্দেহভাজন ব্যক্তি মোঃ তৈয়ব (২৫) কে তল্লাশী করে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী ইয়াবা গুলো অন্য একজনের মাধ্যমে বিভিন্ন জায়গায় পাচারের উদ্দেশ্যে অপেক্ষা করছিলো বলে জানায়। জব্দকৃত ইয়াবা ও গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অপর একটি অভিযানে গত রাত ২১:৫০ঘটিকায় বিসিজি স্টেশান রুপসা কর্তৃক খুলনা সদর থানাধীন রুপসাঘাট এলাকায় একটি দোকানে নির্বাহী ম্যাজিট্রেট খুলনা এর উপস্থিতিতে ১৪ পিস ইয়াবা ও ৫০ লিটার দেশীয় মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীরা জন রায় (২৭) ও শরিফুল ইসলাম (২৫) কে আটক করা হয়।
 পরবর্তীতে মোবাইল কোর্টের মাধ্যমে মাদক ব্যবসায়ী দুই জন কে এক হাজার টাকা জরিমানাসহ ছয় মাসের কারাদন্ড প্রদান করা হয়। কোস্ট গার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, চোরাচালান নিয়ন্ত্রন ও জন নিরাপত্তার পাশাপাশি মাদক  দ্রব্য নিয়ন্ত্রনে কোস্ট গার্ড জিরোটলারেন্স নীতি অবল¤¦ন করে অভিযান অব্যাহত রেখেছে এবং উক্ত সাফল্য নিয়মিত অভিযানেরই অংশ। এ সংক্রান্ত স্থিরচিত্র সংযুক্ত করা হলো।

Post a Comment

Previous Post Next Post