যুবলীগ নেতার লাশ উদ্ধার

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি চুন্নু চৌধুরীর (৪০) লাশ একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বাড়ীর কাছে সিংগাতী গ্রামের একটি ডোবা থেকে এই যুবলীগ নেতার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যুবলীগ নেতা চুন্নু চৌধূরী সিংগাতী গ্রামের শাহদৎ চৌধুরীর ছেলে।
চুনখোলা ইউপি চেয়ারম্যান ও মোল্লাহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেনসহ এলাকাবাসি জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। নিহত ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি চুন্নু চৌধুরী একপক্ষ কাবিল চৌধুরী গ্রুপের শীর্ষস্থানীয় নেতা ছিলেন। রবিবার সন্ধ্যায় স্থানীয় নতুন বাজারে বসে দলীয় নেতাকর্মীদের নিয়ে নিয়ে চায়র দোকানে আড্ডা দিয়ে রাতে সিংগাতী গ্রামের বাড়ীতে চলে যান। সোমবার দুপুরে স্থানীয়রা বাড়ীর কাছে একটি ডোবায় যুবলীগ নেতার লাশ পড়ে থাকতে দেয়ে পুলিশকে খবর দেয়। চুন্নু চৌধুরী সিংগাতি এলাকার গ্রামের  বাড়িতে একাই থাকতেন। তার দুই স্ত্রী মধ্যে একজন গোপালগঞ্জ ও অপর স্ত্রী  ঢাকা বসবাস করেন। তার স্ত্রী ও সন্তানরা অন্যত্র থাকার সুযোগ নিয়ে সন্ত্রাসীরা চুন্নু চৌধুরীকে হত্যা করে তার লাশ ডোবায় ফেলে দিয়েছে ধারনা করছেন স্থানীরা। চুন্নু চৌধুরীর লাশের গলায় আঘাতের চিহ্নসহ ফুলে থাকায় কথাও জানিয়েছেন তারা।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর জানান, পুলিশ যুবলীগ নেতা চুন্নু চৌধুরীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তে রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

Post a Comment

Previous Post Next Post