প্রাইভেট কোম্পানির টাকা ছিনতাই, থানায় মামলা

প্রাইভেট কোম্পানির টাকা ছিনতাই, থানায় মামলা


বাগেরহাটে পেপার ফ্লাই প্রাইভেট লিমিটেডে কর্মরত জাহিদুল হক সরদার (৪৮) এর কাছ থেকে অত্র প্রতিষ্ঠানের ২ লক্ষ ৭৪ হাজার ৫৮৪ টাকা ছিনতাই হয়েছে। গত সোমবার বাগেরহাট শহরের পুরাতন বাজারস্থ শহররক্ষা বাধ এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। জাহিদুল হক সরদার বাগেরহাট সদর উপজেলার মুনিগঞ্জ গ্রামের মৃত নুরুল হক সরদারের পুত্র। 

প্রাইভেট কোম্পানির টাকা ছিনতাই, থানায় মামলা
প্রাইভেট কোম্পানির টাকা ছিনতাই, থানায় মামলা



মামলার এজাহারে জানা যায়, জাহিদুল হক সরদার পেপার ফ্লাই প্রাইভেট লিমিটেডের ২ লক্ষ ৭৪ হাজার ৫৮৪ টাকা বাগেরহাট শহরস্থ ডাচ বাংলা ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে সোমবার দুপুরে রিক্সাযোগে বাড়ি থেকে বের হয়। পুুরাতন বাজারস্থ মেহেদী কুঞ্জের বাসভবনের উত্তর পাশের শহররক্ষা বেড়ীবাধের উপর পৌছালে ২০/২৫ বছর বয়সের অজ্ঞাতনামা ৩ জন যুবক নীল কালারের ডিসকভার মটরসাইকেলে এসে আমার রিক্সার গতিরোধ করে। তার মধ্যে ১ জন কালো কালারের পিস্থল বের করে আমার বুকের উপর ধরে এবং চিৎকার চেচামেচি করলে গুলি করার ভয় দেখায়। আমার কাপড়ের ব্যাগে থাকা ২ লক্ষ ৭৪ হাজার ৫৮৪ টাকা ব্যাগসহ এবং আমার কাছে থাকা মোবাইল সেট নিয়ে দ্রুত মটরসাইকেল যোগে মুনিগঞ্জ ব্রীজ অভিমুখে রওনা হয়। 

এ ব্যাপারে বাগেরহাট মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

Post a Comment

Previous Post Next Post