জেলেদের সহায়তার চাল কম দেয়ায় মৎস্যজীবীদের মানববন্ধন

শরণখোলা উপজেলার রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন কতৃক জেলেদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া সহায়তার চাল কম দেয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শরণখোলার পাঁচরাস্তা মোড়ে মৎস্যজীবী সমিতির ব্যানারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। পরে একটি বিক্ষোভ বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাবের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় অরোও বক্তব্য দেন, শরণখোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামালউদ্দিন আকন, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পরভেজ, যুগ্নসম্পদক রফিকুল ইসলাম কালাম, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আজমল হোসেন মুক্তা, আওয়ামী লীগ নেতা ইউনুচ আলী মোল্লা, আবুল খয়ের মিয়া, মোতালেব ফরাজী, ছাত্রলীগ নেতা হাসান মীর প্রমুখ প্রমুখ। 
বক্তারা বলেন, শরণখোলার অসহায় জেলেরা জীবনের ঝুঁকি নিয়ে সাগরে গিয়ে মাছ ধরে সংসার চালান। সাগরে মাছ ধরা নিষেধাজ্ঞার সময় জেলেদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া সাহায্যের চাল রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন জেলেদের কম দিয়ে আত্মসাৎ করেছেন। এতে অসহায় জেলে পরিবার মানবেরতর জীবন কাটিয়েছে। মানববন্ধনে তারা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলনের বিচার দাবী করেন।
এদিকে পথসভা চলাকালে রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলনের নেতৃত্বে অপর গ্রুপ একটি বিক্ষোভ মিছিল নিয়ে সভাস্থল অতিক্রম করার সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে উভয় পক্ষকে পুলিশ নিয়ন্ত্রনে আনে।

Post a Comment

Previous Post Next Post