Online Jobs for Students to Earn Money শিক্ষার্থীদের অর্থ উপার্জনের জন্য অনলাইনে চাকরি

Online Jobs for Students to Earn Money শিক্ষার্থীদের অর্থ উপার্জনের জন্য অনলাইনে চাকরি

 

Online Jobs for Students to Earn Money শিক্ষার্থীদের অর্থ উপার্জনের জন্য অনলাইনে চাকরি

হোমমেটস, আজ, আমি শিক্ষার্থীদের জন্য অনলাইন চাকরি ভাগ করব। আমার ছাত্র দর্শকদের তাদের কাজগুলি কী তা ভাগ করেছে এবং এখন, আমি এটিও আপনার সাথে ভাগ করব। আমি তাদের আসল অনলাইন কাজটি ভাগ করে নেব। যদি আপনি এমন একজন শিক্ষার্থী হন যা আপনার পড়াশুনাকে সমর্থন করতে অনলাইনে কাজ করতে চান তবে এই ভিডিওটি শুরু থেকে শেষ পর্যন্ত দেখার বিষয়টি নিশ্চিত করুন। শিক্ষার্থীদের বিভিন্ন দক্ষতা এবং কাজ রয়েছে। 

একটি কাজ আপনার জন্য নাও হতে পারে, তবে এই অন্য কাজটি আপনার পক্ষে উপযুক্ত। শিক্ষার্থী হওয়ায় কেবল ভাড়ার ছাড়ের সুবিধা হচ্ছে না। অনলাইনে চাকরির জগতে শিক্ষার্থী হওয়া এখানে বেশ অসুবিধা। এমন ক্লায়েন্ট রয়েছে যারা শিক্ষার্থী ফ্রিল্যান্সারদের গ্রহণ করে না। তবে এটি সবার জন্য প্রযোজ্য নয়, আমাদের কাছে শিক্ষার্থী দর্শক রয়েছে যারা অনলাইনে ভাড়া ছিল। এটি কিছুটা অসুবিধা মাত্র। আমাদের দুটি প্রয়োজন আছে। প্রথমত, আপনাকে কঠোর হতে হবে, অলস নয়, কারণ এটি কেবল একটি "সহজ অর্থ" কাজ নয়। এগুলি আসল কাজ যা আমাদের সময় এবং প্রচেষ্টা ব্যয় করতে হয়। দ্বিতীয়ত, আপনি বাড়ি থেকে কাজ করতে চান এমন সত্যিকারের গুরুতর হওয়া উচিত। 

 

 আপনি এখানে প্রায় চারপাশে খেলতে পারবেন না। আমাদের আসল ক্লায়েন্ট রয়েছে যা আমাদের এখানে প্রদান করছে। তাদের আসল ব্যবসা রয়েছে, তাই আমরা এখানে প্রকৃত ক্লায়েন্টদের সাথে ডিল করব। আপনি কেবল ঘরে বসে কাজ করে যাওয়া উচিত নয়। আমাদের বেশিরভাগ শিক্ষার্থী দর্শকদের প্রতিক্রিয়া জানিয়েছিল এমন 1 নম্বর জব, তাদের বেশিরভাগই এর মাধ্যমে অতিরিক্ত উপার্জন করছেন, তবে এটি পূর্ণ-সময় / নিয়মিত চাকরি হিসাবে বিবেচিত হবে না। 

নম্বর 1, তারা জরিপ সাইটের মাধ্যমে উপার্জন করছে। জরিপ সাইটগুলি চেষ্টা করে দেখতে কী ভাল, তাদের অভিজ্ঞতা বা নির্দিষ্ট দক্ষতার প্রয়োজন হয় না। আপনাকে কেবল তাদের সমীক্ষার জবাব দিতে হবে। জরিপ সাইটগুলি উপলব্ধ জরিপ পোস্ট করবে যা আপনি উত্তর দিতে পারেন। একবার আপনি সমীক্ষাটি শেষ করার পরে আপনাকে নগদ বা পয়েন্ট দিয়ে পুরস্কৃত করা হবে। আপনি যদি পয়েন্টগুলি গ্রহণ করেন তবে আপনার এটি আবদ্ধ থাকতে পারে। একমাত্র অসুবিধা হ'ল এটি কোনও পূর্ণকালীন কাজ নয়। পুরো ২৪ ঘন্টার কাজের উত্তর দেওয়ার জন্য আপনার কাছে জরিপ নেই। 


যদি তারা জরিপ প্রেরণ না করে থাকে তবে আমাদের জবাব দেওয়ার মতো জরিপ থাকবে না। আপনি যা করতে পারেন তা হ'ল আপনি যতটা জরিপ করতে পারেন তে নিবন্ধন করুন (যা আমরা ইতিমধ্যে ভাগ করেছি)। এইভাবে, উত্তর দেওয়ার জন্য আপনার জরিপ পাওয়ার আরও সম্ভাবনা রয়েছে। এটি কেবলমাত্র একটি অতিরিক্ত আয়, আপনি সবচেয়ে বেশি আয় করতে পারবেন প্রতি মাসে 500 থেকে 1,000। এটি স্কুলে আপনার ছোট প্রয়োজনের জন্য হতে পারে। 

আপনার জন্য মাত্র একটি অতিরিক্ত নগদ। পরবর্তী অংশে, 3 জন শিক্ষার্থী এটি সম্পর্কে ভাগ করেছে, সম্ভবত এমন কেউ কেউ আছেন যারা এটিও করেন এবং কেবল ভাগ করতে সক্ষম হননি। তাদের প্রতি ঘন্টা বা পেমেন্ট দেওয়া হয়। এই শিক্ষার্থীরা মাসে 10,000 থেকে 50,000 উপার্জন করতে সক্ষম হয়। এটি কেবলমাত্র একজন শিক্ষার্থী যে পরিমাণ অর্থ উপার্জন করে। তাদের বিভিন্ন দক্ষতাও রয়েছে, তাই তাদেরও আলাদা আলাদা চাকরি রয়েছে। আমি যদি আপনি হতাম, পুরো ভিডিওটি দেখুন। সুতরাং আপনি বর্তমানে যে কাজগুলি করছেন সে সম্পর্কে আপনি ধারণা পাবেন। 

 

আসুন শিক্ষার্থী 1, হোমমেট দিয়ে শুরু করা যাক। শিক্ষার্থী 1 সাপ্তাহিক 10,000 থেকে 15,000 পেসো উপার্জন করছে। সে প্রতি সপ্তাহে এতো আয় করছে। শিক্ষার্থী 1 বর্তমানে কলেজে আছে। এবং তার বর্তমানে 3 জন ক্লায়েন্ট রয়েছে, এটি অনেক বিবেচিত। তাঁর কাজ একজন ডাক্তারের ভিএ হিসাবে is তারা খুব প্রযুক্তিগত হওয়ায় আমি এখানে গভীরতা পাবো না। দ্বিতীয় কাজ হ'ল একটি ড্রপশিপিং ব্যবসায়ের ভিএ। তার তৃতীয় কাজটি হ'ল অনলাইন জবস.এফ-তে tshirt ডিজাইনার। 

সুতরাং তার দ্বিতীয় কাজের জন্য, একটি ড্রপশিপিং ব্যবসায়ের ভিএ। তিনি যে প্রথম কাজটি করেন তা হ'ল সস্তার পণ্যগুলির জন্য অ্যামাজন ব্রাউজ করুন, তারপরে তারা ওয়ালমার্টে এটি বিক্রি করবেন। তারা একটি সরঞ্জাম ব্যবহার করছে, যা সে দেয়নি। দ্বিতীয় কাজটি তিনি করেন ডেটা এন্ট্রি / কপি-পেস্ট কাজ job তিনি গ্রাহকের অর্ডারগুলি সম্পূর্ণ করছেন তারপরে লেনদেনের বিশদটি তার ক্লায়েন্ট / পরিচালকের কাছে প্রেরণ করুন। এটি নমনীয় ধরণের শিফটও। তিনি সকালে 1 থেকে 3 ঘন্টা কাজ করেন, তারপরে বিকেলে সবকিছু শেষ করেন। তার হার প্রতি ঘন্টা $ 3 থেকে 8 ডলার। 

আমরা তাদের পরিচয় রক্ষার জন্য তাদের সঠিক হার এবং নাম উল্লেখ করব না। আমি তাকে জিজ্ঞাসাও করেছি যে তিনি তার ক্লায়েন্টদের জানিয়েছেন যে তিনি একজন ছাত্র's এবং তিনি বলেছিলেন যে হ্যাঁ, তিনি এটি সাক্ষাত্কারের প্রক্রিয়ায় উল্লেখ করেছিলেন এবং ক্লায়েন্ট সম্মত হন যে তিনি নমনীয় সময়ের জন্যও পারেন। আপনি যদি আবেদন করছেন এবং আপনি একজন ছাত্র, নিশ্চিত হন যে আপনি এটি সম্পর্কে সৎ হন। এমন কিছু ক্লায়েন্ট রয়েছে যা আপনাকে নিয়োগ দেবে, তবে এমন কিছু রয়েছে যা কেবলমাত্র চালিয়ে নাও এবং অন্য একটি খুঁজে পাবে। 


শিক্ষার্থী 1 এর আবেদন করার সময় ড্রপশিপিংয়ের কোনও অভিজ্ঞতা নেই। আসল জবপोस्স্ট বলেছিল যে ক্লায়েন্ট কেবল একটি ভিএ নিয়োগ করছে, এবং ড্রপশিপিংয়ে জ্ঞানী হলে বোনাস। শিক্ষার্থী 1 কী করেছে, আবেদনের আগে তিনি ইউটিউব ভিডিও দেখেছিলেন। তিনি ড্রপশিপিং সম্পর্কে ধারণাও গুগল করেছিলেন। তিনি আবেদন করলে তিনি উল্লেখ করেছিলেন যে ড্রপশিপিংয়ের বিষয়ে তার কিছু জ্ঞান রয়েছে has তার অভিজ্ঞতা নেই তবে এ সম্পর্কে তার কিছুটা জ্ঞান রয়েছে। তারপরে তিনি ভাড়া নিলেন। শিক্ষার্থী 1 এর তৃতীয় কাজটি অনলাইন জবস.এফ-এ ক্লায়েন্টদের জন্য টিশার্ট ডিজাইন করছে আসুন এখন আমাদের দ্বিতীয় শিক্ষার্থীর দিকে এগিয়ে যাওয়া। তিনি 18 বছর বয়সী আগত কলেজ শিক্ষার্থী তবে ইতিমধ্যে একটি অনলাইন চাকরী রয়েছে। 


দ্বিতীয়ত, তার ক্লায়েন্টের অর্থ প্রদানের পদ্ধতিটি পেপালের মাধ্যমে। বেশিরভাগ শিক্ষার্থীর সাথে এটি নিয়ে সমস্যা রয়েছে, আসুন তিনি কী করেছিলেন সে সম্পর্কে কথা বলি। তিনি লেখক। লেখক হিসাবে তিনি নিবন্ধ, সংস্থাগুলি, ওয়েবসাইট এবং ব্যবসায়ীদের জন্য ব্লগ লিখবেন। আসুন নিবন্ধগুলির কয়েকটি নমুনা রাখি। এটি আমি আপনাকে আমার ব্যবসায়ের মধ্যে একটিতে দেখাব এবং আমার একটি লেখা আছে যারা এই নিবন্ধগুলির জন্য লেখেন। 


এটি খাবার সম্পর্কে আরও বেশি,রেসিপি। টালং বল, বেগুন বল। এটি আমাদের নিবন্ধগুলির মধ্যে একটি, আমাদের ওয়েবসাইটে পাওয়া একটি রেসিপি গাইড। এই পুরো পোস্টটি আমাদের ক্লায়েন্ট দ্বারা লেখা হয়েছিল। তিনি কেবল আমাদের ইউটিউব ভিডিও থেকে শিরোনামটি অনুলিপি করেছেন। উপাদানগুলি আমাদের ইউটিউব ভিডিও থেকে কপি-পেস্ট করা হয়েছিল। পদ্ধতিটি হল আমাদের লেখক যা করছেন। তিনি কেবল ইউটিউবে ভিডিওটি দেখেছেন এবং তারপরে তাদের কথায় টাইপ করুন। এটি কেবল একটি উদাহরণ, তবে আরও অনেক ধরণের নিবন্ধ রয়েছে। 

প্রযুক্তি, ল্যাপটপ, কম্পিউটার সম্পর্কে নিবন্ধ রয়েছে। সেলিব্রিটিদের সম্পর্কে নিবন্ধগুলি রয়েছে এবং আরও অনেক কিছু। এটি আপনার ক্লায়েন্ট কোন শিল্পে কাজ করছেন তার উপর নির্ভর করে that এর জন্য আমাদের শিক্ষার্থী ফ্রিল্যান্সার প্রতি ঘন্টা $ 2 থেকে 5 ডলার উপার্জন করছে। পরবর্তী বিষয়টি অর্থ প্রদানের পদ্ধতি সম্পর্কে। তার ক্লায়েন্ট তাকে পেপালের মাধ্যমে প্রদান করছে। কোনও আইডি উপলব্ধ না করে তিনি কেবল 18 বছরের বয়সের বিষয়টি বিবেচনা করে। 

তিনি তার পিতামাতার সাহায্য চেয়েছিলেন। বিশেষত, তার মা। তিনি তার অন্যকে তার জন্য একটি পেপাল অ্যাকাউন্ট তৈরি করতে বলেছিলেন তিনি কেবল ব্যাখ্যা করেছিলেন যে তিনি একটি অনলাইন চাকরীর জন্য আবেদন করবেন এবং ক্লায়েন্ট তার মাধ্যমে তাকে অর্থ প্রদান করবেন। যেহেতু তার আইডি নেই, তিনি তার মাকে তার জন্য অ্যাকাউন্ট খুলতে বললেন। সুতরাং তার পেপাল তার মায়ের নামে, তার মায়ের আইডি এবং ব্যাংক অ্যাকাউন্টও ব্যবহার করছে। 

তার মা যিনি পেপালের মাধ্যমে বেতন গ্রহণ করছেন এবং এটি নগদেও প্রত্যাহার করেছেন। আপনার পিতামাতারা আপনার কাছে কেবলমাত্র একটি সামান্য ফি চাইবেন, এটি ঠিক আছে এবং আপনার উপর নির্ভর করে। একটি গুরুত্বপূর্ণ বিষয়, তিনি তার মায়ের কাছ থেকে পেপাল অ্যাকাউন্ট খুলতে অনুমতি চেয়েছিলেন। তাদের এও জানা উচিত যে আপনি এটি অনলাইন কাজের জন্য বা অন্য যে কোনও কারণে ব্যবহার করবেন। 

অন্য কারও নাম ব্যবহারের অনুমতি নিয়ে পেপাল অ্যাকাউন্ট তৈরি করা নিষিদ্ধ। তার ক্লায়েন্ট সরাসরি তার পেমেন্ট প্রেরণ করছে যে সে সম্পর্কে কোনও সমস্যা নেই, আমি মনে করি বেশিরভাগ ওয়েবসাইটগুলি এমন ব্যবহারকারীদেরও গ্রহণ করছে যা তাদের ওয়েবসাইটের বিবরণ থেকে আলাদা পেপাল শংসাপত্রগুলি ব্যবহার করছে। তবে এমন ওয়েবসাইট রয়েছে যা ফ্রিল্যান্সারদের ওয়েবসাইট এবং পেপ্যালগুলিতে একই শংসাপত্র রাখার প্রয়োজন। 

যাইহোক, শিক্ষার্থী 1 এবং 2 উভয়ই অনলাইন জবস.এফ-এর মাধ্যমে তাদের চাকরি পেতে সক্ষম হয়েছে শিক্ষার্থী 1 ক্লায়েন্ট পাওয়ার আগে 200 টি প্রস্তাব করেছিল, এটি ড্রপশিপিংয়ের ব্যবসায়। শিক্ষার্থী 2 এর জন্য, ক্লায়েন্ট পাওয়ার আগে আবেদন করতে দুই মাস সময় লেগেছিল। এটি এখনই ঘটবে না, আপনি এই ভিডিওটি দেখার পরে, আপনি এখনই ভাড়া নেওয়া হবে। চাকরিতে নামার আগে আমাদের শিক্ষার্থীদের কয়েক মাস সময় লেগেছিল। এটি কেবল 2 চেষ্টা নয়, 3 টি চেষ্টা নয়, তবে প্রতিক্রিয়া না পাওয়ার কারণে ইতিমধ্যে ছেড়ে দেওয়া। 

আপনি এখানে অলস হতে পারবেন না, আপনার কঠোর পরিশ্রমী হওয়া উচিত। আমাদের ছাত্র 3, একজন পুরুষ কলেজ স্নাতক শিক্ষার্থী। তিনি দুটি ফ্রিল্যান্সিং ওয়েবসাইটে চাকরি খুঁজে পেতে সক্ষম হন। ফ্রিল্যান্সার ডটকম এবং অনলাইনজবস.এফ ফ্রিল্যান্সার.কম এ লোগো তৈরির প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনি উপার্জন করতে সক্ষম। তিনি একটি লোগো তৈরি করবেন, এবং যদি তার লোগো ক্লায়েন্ট দ্বারা চয়ন করা হয়, তবে তিনি এর জন্য বেতন পাবেন। তিনি তিনবার জিতলেন, প্রতিটির পরিমাণ 50 ডলার, 100 ডলার এবং 120 ডলার। একটি প্রতিযোগিতায়, আপনি যদি নির্বাচিত না হন তবে আপনি কোনও পুরস্কার / বেতন পাবেন না। যাইহোক, আপনি যদি ফ্রিল্যান্সার্স ডটকমকে চেষ্টা করতে চান তবে অনলাইনে কোনও কেলেঙ্কারী কে কীভাবে কোনও স্ক্যামের স্পট করবেন সে সম্পর্কে আমার ভিডিওটি দেখুন। ফ্রিল্যান্সার ডটকমে বেশ কয়েকটি স্ক্যাম রয়েছে, তাই সাবধান হন। 

এর পরে, অনলাইন জবস.এফ-এর মাধ্যমে, আমাদের শিক্ষার্থী 3 গ্রাফিক ডিজাইন শিল্পী হিসাবে একটি ক্লায়েন্ট পেয়েছিল। প্রতি ডিজাইনে তাকে $ 0.50 দেওয়া হচ্ছে। তিনি বলেছিলেন যে তিনি যে ডিজাইনগুলি করছেন সেটি কেবল খুব সহজ। তিনি প্রতিটি ডিজাইনে মাত্র 10 থেকে 15 মিনিট ব্যয় করছেন। এটি তার জন্য ঠিক আছে যেহেতু নমনীয় সময় সহ এটি সহজ। বর্তমানে তার নতুন চাকরী এবং আলাদা ক্লায়েন্ট রয়েছে। তিনি ফ্রিল্যান্সার ডটকম থেকে এই ক্লায়েন্টকে প্রতি ঘন্টায় 10 থেকে 15 ডলার দিয়েছিলেন got আপাতত তার প্রতি সপ্তাহে 10 ঘন্টা সীমা রয়েছে। 

পাঠটি হল, শিক্ষার্থী 3 নীচে থেকে শুরু হয়েছিল কেবল ডিজাইন হিসাবে $ 0.50 উপার্জন তবে 6 মাস বা এক বছর পরে তার হার প্রতি ঘন্টা 10 থেকে 15 ডলারে চলে গেছে। পাঠটি হ'ল, আপনি যেখান থেকে শুরু করেছিলেন কেবল অচল হয়ে থাকবেন না। যত বেশি সময় উড়ে যায়, আপনি আপনার দক্ষতা উন্নত করবেন, আপনার হার তত বেশি হবে। সুতরাং আমাদের এখানে তিনজন শিক্ষার্থী আছেন যারা বাড়ি থেকে কাজ উপার্জন করতে সক্ষম। আপনি যে কোনও ধরণের অনলাইন কাজ করতে পারবেন যতক্ষণ না আপনি এটি করতে জানেন। 

এছাড়াও, আপনি যদি একটি নমনীয় সময় অনলাইন কাজ খুঁজে পান তবে এটি আরও ভাল। আপনি যদি নমনীয় সময়ের কাজের তালিকাগুলি চান তবে মন্তব্য করুন: "নমনীয় সময় অনলাইন কাজ"। যাইহোক, আমাদের তিনটি শিক্ষার্থীই তাদের কম্পিউটার প্রয়োগ করতে ব্যবহার করেছিল। তবে তারা কেবল আই 3 বা রাইজন 3 কম্পিউটারের চেয়ে কম ব্যবহার করছে, তাদের কম্পিউটারগুলি এত ব্যয়বহুল নয়, আমি মনে করি এটি কেবলমাত্র ইন্টেল পেন্টিয়াম। অন্যান্য শিক্ষার্থীরা এএমডি এ 6 এবং এ 9 পেয়েছিল। 

শিক্ষার্থী 1 কেবলমাত্র একটি কম্পিউটারের দোকান থেকে টানা 5,000 মূল্যবান কম্পিউটার ব্যবহার করে। কিছু কম্পিউটার / ল্যাপটপ না থাকার বিষয়ে জিজ্ঞাসা করতে পারে এবং কেবল ফোন ব্যবহার করতে পারে। আপনাকে এমন একটি চাকরি সন্ধান করতে হবে যা আপনি কেবল নিজের সেলফোন ব্যবহার করেই করতে পারেন। আপনি ফাইভারের মাধ্যমে কাজগুলি সন্ধান করতে পারেন আমার কাছে এমন চাকরি সম্পর্কিত একটি ভিডিও রয়েছে যা আপনি কেবল আপনার সেলফোন ব্যবহার করে করতে পারেন। আপনার কাছে কেবল সেলফোন থাকলে আপনার প্রত্যাশা সেট করুন। 

এটি আপনার জন্য অন্য অসুবিধা। যারা কম্পিউটার ব্যবহার করছেন তাদের ক্লায়েন্টরা পছন্দ করেন। যখন সময়সূচী আসে, আমি আপনাকে 1 ছাত্র 1 কী করায় তা জানান, তার ক্লায়েন্ট তাকে বলেছিলেন যে তাকে প্রতিদিন 2 ঘন্টা কাজ করতে হবে। শিক্ষার্থী 1 তখন বলেছিল যে সে 1 ঘন্টা কাজ করবে সকালে তখন তিনি বাকী বা রাতে কাজ করতেন। ছাত্র 1 তার সাথে সাথে তার সময়সূচির পছন্দটি অবিলম্বে জানিয়েছে যে তিনি এখনও অধ্যয়নরত থাকায় কাজের সময় হ্রাস করার বিষয়ে অভিযোগ করেননি। 

তিনি কোনও অভিযোগ করেননি এবং দিনে মাত্র 30 মিনিট বা 1 ঘন্টা কাজ করতে বলেছেন। তিনি ক্লায়েন্টকে তাকে বিশেষ বিবেচনা করতে বলেননি। তিনি তার সময়সূচীটি নিয়ে কাজ করার জন্য একটি উপায় তৈরি করেছিলেন। আসুন আমাদের ক্লাস শিডিয়ুলের কারণে ক্লায়েন্টের কাছ থেকে বিশেষ বিবেচনার জন্য জিজ্ঞাসা করবেন না। নিজেই একটা পথ তৈরি করুন। আপনি যখন আবেদন করেছিলেন, তখন আপনাকে কী করা উচিত তা বিবেচনা করতে হবে। আপনি সত্যিই এই জন্য সময় ত্যাগ করতে হবে। 

আমি ছাত্র আবেদনকারীদের বিরুদ্ধে নই, আমি তাদের সহায়তা করতে চাই। আমি কেবল তাদের অবশ্যই এটিকে গুরুত্ব সহকারে নিতে চাই, ফিলিপিনোদের কেবল খুশি গো ভাগ্যবান শিক্ষার্থীদের কারণে, যারা তাদের ক্লায়েন্টকে গুরুত্বের সাথে নিচ্ছে না তাদের জন্য খারাপ চিত্র হোক তা চাই না। এগুলি গুরুত্বপূর্ণ অনুস্মারকগুলি কেবলমাত্র সেই শিক্ষার্থীদের জন্য যারা ঘরে বসে কাজ করার মাধ্যমে আয় করতে চাওয়ার বিষয়ে গুরুতর, পরের দিকে সততা থাকুন এবং তাদের বলুন যে আপনি একজন শিক্ষার্থী। তৃতীয়ত, আপনি যদি যথেষ্ট পরিপক্ক না হন তবে আমি আপনাকে আজ যা বলেছি তা গুরুত্ব বুঝতে পারছেন না এটি আপনার পক্ষে নয়। 

আপনি যথেষ্ট পরিপক্ক হয়ে উঠলে 1 বা 2 বছর পরে আবার আবেদন করার চেষ্টা করুন। প্রথমে আপনি যে দক্ষতাটি চান তা শিখুন। পরবর্তী, পরিশ্রমী হতে। তৃতীয়ত, ফ্রিল্যান্সিং ওয়েবসাইটগুলির মাধ্যমে আবেদন করুন। আপনি অনলাইনজবস.এফ এবং ফাইভারে নিবন্ধন করতে পারেন। ফাইভারে, আবেদন করতে পারবেন এমন সর্বনিম্ন বয়স 13 বছর বয়সী। আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে নীচে মন্তব্য করুন। আমি একবার তাদের উত্তর দেওয়ার চেষ্টা করব। দেখার জন্য ধন্যবাদ. পরে আবার দেখা হবে.

Post a Comment

Previous Post Next Post